রাজধানীর দক্ষিণখানের একটি বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ৩০টি টিনশেড ঘর পুড়ে ছাই।  দক্ষিণখান মধুবাগের মামুনের বস্তিতে আজ শনিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ৭টা ৩৫ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। 

এ বিষয়ে দক্ষিণখান থানার উপপরিদর্শক (এসআই) মো. ফারুক আজকের পত্রিকাকে বলেন, ‘ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে মামুনের বস্তিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরবর্তীতে ফায়ার সার্ভিসের অগ্নিনির্বাপক দল ঘটনাস্থলে আসার আগেই এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ঘটনায় কোনো  হতাহতের খবর পাওয়া যায়নি।

অপরদিকে উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার সৈয়দ মনিরুল ইসলাম আজকের পত্রিকাকে বলেন, ‘অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের স্টেশন থেকে চারটি ইউনিট বের হয়। পরে তিনটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। আরেকটি ইউনিট রাস্তা থেকে স্টেশনের দিকে ফিরে আসে।’ 

তিনি বলেন, ‘অগ্নিকাণ্ডে ওই বস্তির অন্তত ৩০টি কাঁচা টিনশেড ঘর পুড়ে ছাই হয়ে গেছে।’ 

আগুন নিয়ন্ত্রণে বিলম্বের কারণ জানতে চাইলে তিনি বলেন, ‘বস্তির রাস্তাটি সরু হওয়া ফায়ার সার্ভিসের সদস্যদের গাড়ি নিয়ে প্রবেশ করতে কষ্ট হয়েছিল।

ajkerpatrika

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে