-সিরাজগঞ্জে এানমন্ত্রী মায়াৎ

সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকারঃএান বিতরন ও পূর্নবাসনে কোন রকম অনিয়ম মেনে নেয়া হবে না । বন্যা দূর্গত মানুষ যতক্ষণ পর্যন্ত ঘরে না ফিরবে, ততক্ষণ পর্যন্ত ত্রাণ তৎপরতা চলতে থাকবে। একটি মানুষও না খেয়ে মরবে না। সরকার সার্বক্ষনিক তাদের পাশে থাকবে। শনিবার সকালে সিরাজগঞ্জ জেলা প্রশাসনের কার্যালয়ে আয়োজিত সভায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম একথা বলেন।

এছাড়াও বন্যার সময় ত্রাণ বিতরনে অনিয়ম ও বন্যা পরবর্তিতে পূর্ববাসন প্রক্রিয়ায় তালিকা প্রণয়নে যারা অনিয়ম করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ তালিকায় যদি মন্ত্রী, এমপি, দলের নেতা ও প্রশাসনের পদস্থ কর্মকর্তা থাকে তারাও রক্ষা পাবে না। জেলার বিভাগ ওয়ারী দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা বন্যার হালনাগাদ তথ্য সভায় সঠিকভাবে উপস্থাপন করতে ব্যর্থ হওয়ায় ক্ষোভ প্রকাশ করে তাদের সর্তক করেন মন্ত্রী।

জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মন্ত্রনালয়ের সচিব শাহ আলম, মহা-পরিচালক রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, হাসিবুর রহমান স্বপন এমপি, আমজাদ হোসেন মিলন এমপি, নারী এমপি সেলিনা বেগম স্বপ্নাসহ,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কামরুল হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্টেট সৈয়দ ইরতিজা আহসান,উপ-সচিব স্থানীয় সরকার আবু নুর মোঃ শামসুজ্জামান,সদর উপজেলার চেয়ারম্যান রিয়াজ উদ্দিন,সদর উপজেলা নির্বাহী অফিসার সরকার মোঃ রায়হান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আব্দুর রহিম, সিরাজগঞ্জ সদর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সাইদুল হকসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিকরা বক্তব্য রাখেন। পরে মন্ত্রী কাজিপুর উপজেলার বন্যাদূর্গত এলাকায় পরিদর্শনে যান এবং সেখানকার খোজখবর নেন ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে