মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধিঃ তুচ্ছ ঘটনায় এক শারীরিক প্রতিবন্ধি মহিলাকে মারপিট করে হাসপাতালে পাঠালো এক পাষন্ড। ঘটনাটি ঘটেছে নীলফামারী জেলার কিশোরগঞ্জে উপজেলা সদর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের দঃ সিটরাজিব মাস্টার পাড়া গ্রামে।

শারীরিক প্রতিবন্ধি ফুলতি বেগম বলেন, তিনি সিট রাজিব মাস্টার পাড়া গ্রামের তাজুল পিতাঃ অঙ্গত তার বাড়ীতে কাজ করে। এখন ধানের মৌসুম পাশাপাশি ভুট্টা ক্ষেতও জমি থেকে তুলতেছে সবাই। তাজুল মিয়া তার জমি থেকে ধান,ভুট্টা তুলতেছে শারীরিক প্রতিবন্ধি ফুলতিও তার বাড়ীতে কাজ করার সুবাদে সেও জমিতে গিয়ে ধান ভুট্টা নিয়ে আসে। ফুলতি বেগম একটা জমি থেকে ভুট্টা তুলে আর একটাতে ভুট্টা তুলতে না যাওয়ায় তাজুল মিয়া তাকে লাঠি দিয়ে বেধরক মারপিট করেছে তার শরীরের বিভিন্ন স্থানে কালো দাগ পড়ে গেছে। সে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি রয়েছে। প্রতিবন্ধি ফুলতি আরোও বলেন এর আগেও তাকে কয়েকবার পাষন্ড তাজুল মিয়া মারপিট করে ছিল। কিন্তু তাতে ফুলতি বেগম কোন প্রতিবাদ করেনি, তার বাড়ীতে থাকে। তার কোন জমি নেই যে, মেখানে বাড়ী করে থাকবে। তাই মুখ বুঝে পাষন্ড তাজুল মিয়ার অত্যাচার সয্য করত। যে লাঠি দিয়ে মেরেছে তা এখনো ফুলতি বেগম তার বাড়ীতে নিয়ে গিয়েছে, তার কাছে এখন ঐ লাঠিটি আছে। এবার আর ফুলতি বেগম চুপকরে থাকেনি সে কিশোরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ রাজিব কুমার রায় বলেন এখন হাতে পাইনি, অভিযোগ পেলে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

অপর দিকে তাজুল মিয়া প্রতিবন্ধিকে মেরে কোন অনুতপ্ত নয়, বরং তিনি আরোও রেগে মেগে আগুন, তার সাথে কথা বললে তিনি বলেন আমার খায়, আমার বাড়ীতে থাকে আবার আমার ভুট্টা চুরি কর। ওরতো মার হয়নি আরোও মারদেয়া উচিৎ ছিল এবং প্রতিবন্ধি ফুলতিকে উদ্দেশ্য করে বিভিন্ন গালি গালাজ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে