কাওছার হামিদ, কিশোরগঞ্জ, (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ড. আসাদুর রহমান কলেজের প্রশাসনিক ভবন শুভ উদ্বোধন করেন ১২মার্চ/২০২২ শনিবার বিকাল ৪টায়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও নীলফামারী-৪ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল।

অত্র কলেজের অধ্যক্ষ মোঃ মাহবুবার রহমান শাহ এর সভাপতিত্বে বক্তব্য রাখেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সুলতান মাহমুদ, অত্র কলেজের প্রভাষক আনিছ প্রামানিক, ওয়াহেদুজ্জামান স্বপন।

পস্থিত ছিলেন এমপি প্রতিনিধি রেজাউল অলম স্বপন, এমপির পিএস রায়হানুল আহসান রমি, মাগুড়া ইউপি চেয়ারম্যান প্রভাষক আখতারুজ্জামান মিঠু, বড়ভিটা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফললার রহমান, অত্র কলেজের প্রভাষক শাহ মোঃ আব্দুর রাজ্জাক, ফেরদৌস আলম, নিরঞ্জন রায় নিমু, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কার্য্যনির্বাহক কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকগণ।

অনুষ্ঠানের শুরুতে মাননীয় এমপি মহোদয়কে ফুল দিয়ে বরণ করে নেয় অত্র কলেজের অধ্যক্ষ, প্রভাষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। ফুলেল শুভেচ্ছা শেষে মাননীয় এমপি মহোদয় কলেজের প্রশাসনিক ভবনের ভিত্তি ফলক উদ্বোধন করেন এবং শেষে মোনাজাত করা হয়। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলায়াত করেন হাফেজ মোহম্মাদ মাহবুবার রহমান, গীতা পাঠ করেন অত্র কলেজের শিক্ষার্থী তিশা রানী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে