আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডিমলা উপজেলায় আইন শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (২১-সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উল্লেখিত কমিটি সমুহের সভা অনুষ্ঠিত হয়। 
উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে  সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: আয়শা সিদ্দীকা, ডিমলা থানা অফিসার্স ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম, বিজিবি’র বালাপাড়া কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার সায়েদ আলী, থানারহাট কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার রহমতুল্লাহ্, উপজেলা সমাজসেবা অফিসার নুর নাহার আক্তার  প্রমুখ। 
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার দাস, মৎস্য অফিসার শামিমা আক্তার, আনসান ভিডিবি অফিসার মায়া বেগম, ডিমলা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ মোকলেছুর রহমান, ডিমলা বিএমআই কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের, ডিমলা ইসলামিয়া ডিগ্রী কলেজের ভাইস প্রিন্সিপাল মহানান্দ পাল,সাংবাদিক সহ আরো অনেকে ৷
উপজেলার আইন শৃংখলা সমন্বয় সভায় সভাপতি তার বক্তব্যে বলেন, প্রতিমাসের মত আইন শৃখংলা বাহিনীকে আরো বেশী তৎপর থেকে কাজ করে যেতে হবে । সেই সাথে খেয়াল রাখতে হবে, কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির অবনতি  না হয়। 
নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে পুলিশ প্রশাসনকে তৎপর থাকতে হবে বলে জানিয়ে বিভিন্ন সভা-সেমিনারের মাইকিং, উচ্চ-স্বরে সাউন্ড সিস্টেম ব্যবহারের নিষেধ করে আলোচনা করেন এবং সীমান্তে চোরাচালান রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদেরকে সর্বদা সতর্ক থাকার আহবান জানিয়ে তিনি সভার সমাপ্তি ঘোষনা করেন। 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে