সম্প্রতি ভারতীয় পরিচালক সায়ন্তন মুখোপাধ্যায় একটি ওয়েব সিরিজ নির্মাণের ঘোষণা দেন। ষাটের দশকের নকশাল আন্দোলনের পেক্ষাপটের গল্পে এ সিরিজটি নির্মিত হবে।

শোনা গিয়েছিল, এখানে চারু মজুমদার ও লীলা মজুমদারের ভূমিকায় নওয়াজুদ্দিন সিদ্দিকি ও জয়া আহসান অভিনয় করবেন। কিন্তু সেই খবরকে গুজব বলে দাবি করেছেন নওয়াজ নওয়াজুদ্দিন সিদ্দিকি।  

ভারতীয় সংবাদমাধ্যমকে নওয়াজুদ্দিন জানান, ওয়েব সিরিজটিতে কোনোভাবেই সম্পৃক্ত নন তিনি। এমনকি পুরো খবরটাই গুজব!

এ অভিনেতা বলেন, ‘আমি কোনও ওয়েব সিরিজ করছি না। ঐ বিষয়টি (জয়ার সঙ্গে ওয়েব সিরিজ) পুরোটাই গুজব। আমি এমন কোনও প্রজেক্টে সাইনও করিনি। আপাতত ততদিন আর ওয়েব সিরিজ করবো না যতদিন নিজে রোমাঞ্চিত হই। ’

শুধু তাই নয়, ওটিটি প্ল্যাটফর্মের ওপর বেশ ক্ষুব্ধ বলিউডের এ অভিনয়শিল্পী। তার মতে, ওটিটি গুনগত মান ধরে রাখছে না। কিছু ব্যবসায়ী এটাকে শুধু ‘ধান্দা’ হিসেবে এখন ব্যবহার করছেন।  

এদিকে, নওয়াজুদ্দিনের মন্তব্যের পর এখনও নকশাল আন্দোলন নিয়ে নির্মিত ওয়েব সিরিজ সংশ্লিষ্ট কেউই কোনও উত্তর দেননি।  

সম্প্রতি পরিচালক সায়ন্তন জানিয়েছেন, নওয়াজুদ্দিন ও জয়া ছাড়া এতে অভিনয়ের জন্য প্রাথমিকভাবে ভাবা হয়েছে রণিত রায়, সব্যসাচী চক্রবর্তী, শাশ্বত চট্টোপাধ্যায়, পরেশ রাওয়াল ও বোমান ইরানির মতো অভিনেতাদের।

আগামী বছরের পূজার আগেই এর কাজ শেষ হবে। প্রাথমিক পরিকল্পনা অনুযায়ী ওয়েব সিরিজটি তিনটি পর্বে দেখানো হবে। একইসঙ্গে বাংলা, হিন্দি ও ইংরেজি ভাষায় নির্মিত হবে এটি।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে