মনিরুজ্জামান মুন, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে আদালত থেকে জমিন নিয়ে বাড়ি ফেরার পথে বাদী পক্ষের হামলায় গুরুত্বর আহত হয়েছে রিয়াজুল ইসলাম নামে এক বৃদ্ধ। ওই বৃদ্ধ এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । সোমবার বিকালে কালীগঞ্জ উপজেলার মটেরপাড় এলাকার একটি ভুট্টা গোডাউনের সামনে হামলার শিকার হয় রিয়াজুল ইসলাম।

অভিযোগ সুত্রে জানা গেছে, ওই উপজেলার দক্ষিন ঘনেশ্যাম এলাকার আমির হোসেনের পুত্র আব্দুল বারেক গত শুক্রবার রাতে মালেয়শিয়া প্রবাসী এক গৃহবুধর ঘরে প্রবেশ করে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় স্থানীয় লোকজন তাকে আটক করে গণধোলাই দেয়। পরে স্থানীয় ইউ-পি সদস্যের সহযোগিতায় আব্দুল বারেককে হাসপাতালে ভর্তি করা হয় । এ ঘটনায় ওই গৃহবুধ আসাদুল ইসলাম ও সাইদুল ইসলাম নামে দুই জনকে সাথে নিয়ে শনিবার বিকালে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ করতে যায়। কিন্তু পুলিশ তাদের অভিযোগ না নিয়ে উল্টো আব্দুল বারেককে মারধরের অভিযোগে গৃহবুধর সাথে থাকা ওই দুই জনকে গ্রেফতার করেন।

এ নিয়ে পুলিশের দাবী, প্রবাসীর স্ত্রী ওই গৃহবধুর সাথে আব্দুল বারেকের পরকীয় প্রেম ছিলো। বারেক তার পরকীয়া প্রেমিকার দেখা করতে গেলে স্থানীয় লোকজন আটক করে মারধর করেন। এতে আব্দুল বারেক গুরুত্বর আহত হয়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ হাসপাতালে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা।

পরে আব্দুল বারেককে মারধরের অভিযোগে তার ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় আটক ওই দুইজনকে জেল হাজতে প্রেরণ করা হয়। ওই মামলায় রিয়াজুল ইসলামকেও আসামী করা হয়। সোমবার আদালত তার জামিন প্রদান করেন। জামিন নিয়ে বাড়ি ফেরার পথে বাদী পক্ষের হামলায় গুরুত্বর আহত হয়েছে রিয়াজুল ইসলাম নামে ওই বৃদ্ধ। স্থানীয় লোকজন ছুটে এসে ওই বৃদ্ধাকে উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ হাসপাতালে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা।

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসুল বলেন, বিষয়টি জেনেছি। অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব‌্যবস্থা নেয়া হবে।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে