আন্তর্জাতিক রিপোর্ট : পিয়ের-এমেরিক উবামেয়াংয়ের অবেমায়াংয়ের জোড়া গোলে জার্মান জায়ান্ট বরুশিয়া ডর্টমুন্ড ৩-১ গোলে হারিয়েছে এসি মিলানকে। মঙ্গলবার চীনের গুয়াংজুতে অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে এই হারের ফলে জার্মানদের বিপক্ষে ঘুরে দাঁড়ানোর আশা পূর্ণ হয়নি ইতালীয় ক্লাবটির।
চলতি মৌসুমের দলবদলের বাজারে বেশ সক্রিয় রয়েছে মিলান। ষষ্ঠ স্থান নিয়ে ২০১৬-১৭ মৌসুম শেষ করা সিরি এ লীগের ক্লাবটি এবারের দলবদলে ১০জন খেলোয়াড়কে চুক্তিবদ্ধ করিয়েছে। এদের মধ্যে তারকা খ্যাতি পাওয়া ক্লাবের নতুন মুখ রিকার্ডো রড্রিগেজ, ফ্রাঙ্ক কেসি ও ফ্যাবিও বোরিনি ক্লাব ভিত্তিক এই আন্তর্জাতিক প্রীতি ম্যাচের টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে অংশ নিয়েছেন। প্রথমার্ধের বিরতির পর ওই দলে যোগ দিয়েছেন হাকান চালহানোগলু এবং মাত্তেও মুসাচ্চিও। তার পরও ইতিবাচক ফলাআনতে পারেনি ইতালিয় ক্লাবটি।
ম্যাচের ১৬তম মিনিটেই নুরি শাহিনের ভাসিয়ে দেয়া নীচু শটের গোলে পিছিয়ে পড়ে কোচ ভিনচেনজো মনটেলার দল (১-০)। চার মিনিট পর পেনাল্টি থেকে গোল করে ডর্টমুন্ডের ব্যবধান দ্বিগুণ করেন অবেমায়াং (২-০)। ম্যাচের ২৪তম মিনিটে মিলানের হয়ে একটি গোল পরিশোধ করেন কার্লোস বাক্কা (২-১)। তবে ম্যাচের ৬২তম মিনিটে অবামেয়াং ফের গোল করে ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন ডর্টমুন্ডের।

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে