full_2127672845_1436029809

বিডি নীয়ালা নিউজ(২২জানুয়ারি১৬)- নিজস্ব প্রতিবেদনঃ দেশের তিন জেলা ব্রাহ্মণবাড়িয়া, পটুয়াখালী, ঝিনাইদহ ও হবিগঞ্জে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ১৪ জন।

শুক্রবার সকাল ৮টা থেকে সাড়ে ১০টার মধ্যে দুর্ঘটনাগুলি ঘটে।কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর উপজেলার রামরাইল এলাকায় শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে শাহীনূর বেগম (৪৫) নামে নারী নিহত ও দুইজন আহত হয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান জানান, সকালে নবীনগর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা ব্রাহ্মণবাড়িয়া শহরের দিকে আসার পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল এলাকায় বিপরীত দিক থেকে আসা অপর একটি পণ্যবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী শাহনীনূর বেগম মারা যান এবং অপর দুই যাত্রী আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

পটুয়াখালী জেলার গলা‌চিপা সড়কের আম‌খোলা এলাকায় শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে বা‌সের ধাক্কায় মোটরসাই‌কেল চালক তা‌হের (২৮) নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরো ২ আরোহী আহত হ‌য়ে‌ছেন। হতাহতদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

ঝিনাইদহ জেলার সদর উপজেলার নগরবাথান এলাকায় শুক্রবার সকাল ৯টার দিকে বাস উল্টে লিয়াকত আলী (৪২) নামে এক পানচাষী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন।

নিহত লিয়াকত আলী জেলার শৈলকুপা উপজেলার কানা পুকুরিয়া গ্রামের মৃত আব্দুল গফুর মালিথার ছেলে। আহতরা হলেন-পাপিয়া, সালমা খাতুনসহ অন্তত ১০ জন যাত্রী। তাদের সবার বাড়ি ঝিনাইদহ জেলায়।

হবিগঞ্জ শহরে মাইক্রোবাস চাপায় শিপন মিয়া (৮) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে শহরের খাজা গার্ডেন সিটির সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শিপন কামড়াপুর এলাকার জলিল মিয়ার ছেলে। সে স্থানীয় শিখন স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে তার ভাই আকাশকে সঙ্গে নিয়ে চৌধুরী বাজার থেকে অটোরিকশায় শায়েস্তানগর আসছিল। পথে তাদের বহনকৃত অটোরিকশাটি শহরের খাজা গার্ডেন সিটির সামনে আসলে চালক হার্ড ব্রেক করলে শিপন অটোরিকশা থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। সে সময় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে