jasod2

বিডি নীয়ালা নিউজ(২১জানুয়ারি১৬)- গাজীপুর প্রতিনধিঃ  বর্তমান সরকারের তথ্য মন্ত্রণালয়ের দায়িত্বে থাকা মন্ত্রী হাসানুল হক ইনুর জাতীয় সমাজতান্ত্রিক দল(জাসদ) গাজীপুর মহানগর কমিটির কর্মীসভা অনুষ্ঠিত হয় ।

আজ ২০ জানুয়ারী বুধবার গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা সংলগ্ন জালাল উদ্দিন হাসপাতালে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়। কর্মীসভা শেষে গরীব দুঃস্থদের মাঝে চাল বিতরণ করা হয়।

জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জনাব মোঃশওকত রায়হান সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।প্রধান অতিথির বক্তব্য,নতুন কর্মী যোগদান ও দুস্থদের মধ্যে চাল বিতরণ করেন তিনি।

 

জনাব শওকত রায়হান তার বক্তব্যে বলেন-“১৯৭২ সালে প্রতিষ্ঠা হওয়ার পর থেকে জাসদ এদেশের জনগনের জন্য কিছুনা কিছু করেছে।আওয়ামীলিগের পর জাসদ এই দেশে অন্যতম দল হিসেবে প্রতিষ্ঠা লাভ করে।এ দেশকে দুর্নীতি মুক্ত করা না পর্যন্ত,এদেশের মানুষের মুখে হাসি না ফোটানো পর্যন্ত জাসদ আছে এবং ভবিষ্যতেও থাকবে।সত্যের পথে ন্যায়ের পথে যদি থাকতে চান তাহলে জাসদে যোগদান করতে পারেন।”সবাইকে হাসানুল হক ইনুর নেতৃত্বে জাসদে কাজ করার আহ্বান জানান তিনি।

বিভিন্ন ওয়ার্ড থেকে আসা নেতা কর্মীদের মাঝে সভায় বক্তব্য রাখেন গাজীপুর জেলা জাসদের সাধারণ সম্পাদক জহিরুল হক মন্ডল,গাজীপুর জেলা জাসদের সহ সভাপতি মোঃ মোফাজ্জল হোসেন পটু্‌,মোসা: শাহিন আক্তার। উপস্থিত ছিলেন মহানগর জাসদের অর্থ বিষয়ক সম্পাদক মোঃজয়নাল আবেদীন,আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ইউসুফ হায়দার।সভা পরিচালনা করেন গাজীপুর মহানগর জাসদের  সাধারন সম্পাদক জনাব মোঃএকরামুল হক খান সোহেল।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর জাসদের তরুণ ও সংগ্রামী সভাপতি জনাব মোঃরাশেদুল হাসান রানা।সভাপতির বক্তব্যে তিনি বলেন-“আমি যতদিন বেঁচে থাকবো আমি গরীব দুঃখীদের সাহায্যে করে যাব,যতটুকু পারি ততটুকুই করব”,আমরা বছরে প্রতিটা ওয়ার্ডে একটি করে গরু দিতে না পারি একটি করে ছাগল হলেও দিতে চাই”।উল্লেখ্য মোঃরাশেদুল হাসান রানা প্রতি তিন মাস অন্তর অন্তর দুঃস্থদের মাঝে চাল বিতরণ করে আসছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে