চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী রেলওয়ে স্টেশনে মালবাহী ট্রেনের ৫টি  রেল ট্যাংকার লাইনচ্যুত হয়েছে। এতে  খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

রোববার (২৯ আগস্ট) রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।  দুর্ঘটনার ৭ ঘণ্টা পর সোমবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে ঈশ্বরদী থেকে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করে। ট্রেন চলাচল স্বাভাবিক হতে দুপুর ১২টা পর্যন্ত সময় লাগতে পারে বলে জানিয়েছেন উথলী রেলওয়ের স্টেশন মাস্টার মোহাম্মদ আলী।

উথলী রেলওয়ে স্টেশন মাস্টার মোহাম্মদ আলী বাংলানিউজকে জানান, খুলনা থেকে জ্বালানীবাহী একটি মালবাহী ট্রেন পার্বতীপুরের উদ্দেমে ছেড়ে আসে। এসময় উথলী রেল স্টেশন এলাকায় পৌঁছালে লাউনচ্যুতের ঘটনা ঘটে। এ ঘটনার পর উথলী রেলওয়ে স্টেশনের পার্শবর্তী দর্শনা, আনছারবাড়িয়া এবং সাবদালপুর স্টেশনে চারটি যাত্রীবাহী ট্রেন আটকা পড়েছে।

সকাল ৮টা ২০ মিনিটে তিনি জানান, দুর্ঘটনাকবলিত ট্রেনটি খুলনা থেকে জ্বালানি তেল নিয়ে পার্বতীপুর যাচ্ছিল। চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী এলাকায় তেলবাহী রেল লাইনচ্যুত হয়। এতে খুলনা স্টেশন থেকে ছেড়ে যাওয়া রূপসা ও কপোতাক্ষ এক্সপ্রেস আটকরা পড়ে। পাকশী থেকে উদ্ধারকারী ট্রেন এসে কাজ উদ্ধার কাজ করছে।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে