বিশেষ প্রতিবেদক গৌরাঙ্গ বিশ্বাস,  টাঙ্গাইল জেলা প্রতিনিধি: বিএনপির দুঃশাসন এবং বঙ্গবন্ধুর খুনি ও গ্রেনেড হামলা মামলার আসামিদের যারা বাঁচাতে চেয়েছে তাদের বিরুদ্ধে ১০ ডিসেম্বর খেলা হবে।’ বিএনপির দুঃশাসনের বিরুদ্ধে আসছে ১০ ডিসেম্বর খেলা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, যারা বঙ্গবন্ধুর খুনিদের বাঁচাতে চেয়েছে তাদের বিরুদ্ধে খেলা হবে; যারা ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামিদের বাঁচাতে চেয়েছে তাদের বিরুদ্ধে খেলা হবে। টাঙ্গাইল স্টেডিয়ামে সোমবার (০৭ নভেম্বর) অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুলকে উদ্দেশ করে ওবায়দুল কাদের বলেন, আপনারা খালেদা জিয়াকে মুক্ত করবেন বলছেন। শেখ হাসিনার উদারতায় বেগম জিয়া মুক্ত। ১৩ বছরে আপনারা একটা মিছিলও করতে পারেননি । খালেদা জিয়াকে নিয়ে রাজনীতি কইরেন না, বেশিও বুইঝেন না। ‘তারেক রহমান রাজনীতি করবেন না বলে মুচলেকা দিয়ে দেশ ছেড়ে পালিয়েছেন । তারপর তিনি লন্ডনে বসে রিমোট কন্ট্রোলের মাধ্যমে রাজনীতি চালাচ্ছেন। ডিসেম্বরে তারেক রহমানের অপশক্তির বিরুদ্ধে খেলা হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, পালানোর দল আওয়ামী লীগ নয়, পালানোর দল হচ্ছে বিএনপি। বিএনপির আমলে মানুষ ঘরে থাকতে পারেনি। এখন মানুষ শান্তিতে থাকতে পারে। বাঁশের লাঠিতে জাতীয় পতাকা লাগিয়ে রাস্তায় নামবেন তা হবে না। ‘বরিশাল ও রংপুরে বস্তা বস্তা টাকা দিয়ে মানুষ নিয়ে গেছেন। দশ লাখ মানুষের কথা বলেন অথচ সমাবেশে তো দেখেছি আপনাদের চেয়ার ফাঁকা থাকে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক।

প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ’লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি, সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, অ্যাড. সানজিদা খানম, সৈয়দ আব্দুল আউয়াল শামীম, ইকবাল হোসেন অপু এমপি ও আলহাজ্ব মোহাম্মদ সাঈদ খোকন। এছাড়াও বক্তব্য রাখেন জেলা আ’লীগ নেতৃবৃন্দ ও সংসদ সদস্যগণ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে