আন্তর্জাতিক রিপোর্ট  : ‘জগ্গা জাসুস’এর প্রচারের জন্য বিভিন্ন দিকে ছুটছেন রণবীর কাপুর আর ক্যাটরিনা কাইফ। তার ফাঁকেই রণবীর যখনই পারছেন, ক্যাটরিনাকে খুশি করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। সেটা করতে গিয়েই এবার একটু গোলমাল করে ফেলেছেন তিনি।

এক সাক্ষাৎকারে ক্যাটরিনার ফ্যাশন সেন্স সম্পর্কে কথা বলতে গিয়ে হঠাৎ বলে বসলেন, ‘‘ভারতে অন্যদের চেয়ে ফ্যাশন-বোধে অনেকটাই এগিয়ে ক্যাটরিনা। লোকে নাম জানে না, এমন সব ব্র্যান্ড খুঁজে বার করে সে। সেগুলো জনপ্রিয় হওয়ার বেশ কয়েক মাস আগেই ব্যবহার করে। সেই জন্যই বোধহয় লোকে সোনম কাপুরের ফ্যাশন সেন্স নিয়ে যতটা মাতামাতি করে, ক্যাটরিনার ফ্যাশন সেন্স নিয়ে ততটা করে না!’’

ক্যাটরিনার প্রশংসা করতে গিয়ে সোনমকে মারাত্মক চটিয়ে দিয়েছেন রণবীর। সোনমের মতে, ক্যাটরিনা কখনই নিজের স্টাইল বা লুক নিয়ে কোন পরীক্ষা-নিরীক্ষা করেন না, যেটা তিনি হামেশাই করে থাকেন। তাই ক্যাটরিনা এবং তার ফ্যাশন সম্পর্কে ধারণার কোন তুলনা করা উচিত নয়।

ক্যাট অবশ্য সঙ্গে সঙ্গে সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন। বলেছিলেন, ‘‘সোনমের ফ্যাশন সেন্স অসামান্য! আমার অতটাও নয়। যা ভাল লাগে, তাই পরি। ’’ এর আগেও সোনমকে বারবার ফ্যাশন আইকন বলেছেন ক্যাটরিনা। একবার তো বলেছিলেন, কান চলচ্চিত্রোৎসবে পরার উপযুক্ত কিছু খুঁজে না পেলে সোনমের থেকেই ড্রেস ধার করবেন! দু’জনের সম্পর্কও খারাপ নয়। তার বান্ধবীদের মধ্যে বন্ধুত্ব হয়ে গেলে রণবীরের আবার একটু সমস্যা হয়। ‘কফি উইথ কর্ণ’য় গিয়ে দীপিকা তো খোলাখুলিই বলেছিলেন, সোনম এবং তিনি একসঙ্গে স্পা করাতে যাচ্ছেন শুনে অস্বস্তিতে পড়েছিলেন রণবীর! আবার সম্পর্কে থাকাকালীন দীপিকাকে বলেছিলেন, সোনমের স্টাইল সেন্স ফলো করতে!

ব/দ/প

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে