মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ “জাতি ধর্ম ও দল নির্বিশেষে রক্ত দিব হেসে হেসে” এ স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে সেচ্ছাসেবী ও মানবিক সংগঠন “কুলিয়ারচর ব্লাড ডোনার পরিবার” এর তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ও স্বেচ্ছাসেবীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ মার্চ) কুলিয়ারচর কাম অডিটোরিয়ামে কেক কেটে আনুষ্ঠানিক ভাবে সংগঠনের তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী শুভ উদ্বোধন করেন “কুলিয়ারচর ব্লাড ডোনার পরিবার” এর প্রধান উপদেষ্টা কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান ও উপদেষ্টা উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী।

এ সময় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম বুলবুল, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ ওমর খসরু, কুলিয়ারচর পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মুফতি ইলিয়াছ মাহমুদ কাসেমী রাসেল, সংগঠনের সভাপতি আব্দুল গাফ্ফার ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম (আরিফ) সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠনের সদস্যবৃন্দ।

পরে সংগঠনের পক্ষ থেকে ব্যানার, ফেষ্টুন ও প্লে-কার্ড নিয়ে একটি আনন্দ র‌্যালি বের করে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ শেষে পূনরায় অডিটোরিয়ামে গিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে সংগঠনের পক্ষ থেকে অতিথি ও রক্তদাতাদের ক্রেস্ট দিয়ে সন্মানিত করা হয়।

অনুষ্ঠানটি ঝাকজমকপূর্ণ ভাবে সফল করার লক্ষে সার্বিক ভাবে সহযোগিতা করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুছা জিসান, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মুফতি ইলিয়াস মাহমুদ কাসেমী রাসেল, রুবেল, সুজন, শরিফ, আতিক আরমান, আজহারুল ইসলাম রায়হান, সায়েদুল হক, আজাহারুল ইসলাম লিটন, হিমেল, রবিন, দিয়ান, কুলিয়ারচর হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার, গ্রীণ ডায়াগনস্টিক সেন্টার, আল-রাজ্জাক-ডিজিটাল হাসপাতাল ও ডায়াবেটিস সেন্টার কর্তৃপক্ষসহ আরো অনেকেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে