মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কিশোরগঞ্জের কুলিয়ারচরে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের সাথে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৬মার্চ) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের সাথে অনুষ্ঠিত পরিচিতি ও মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়াৎ ফেরদৌসী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুসা জিসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা, পৌর মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, জেলা পরিষদের সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো. জিল্লুর রহমান, নবনির্বাচিত গোবরিয়া আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক আবু বাক্কার, রামদী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. আলাল উদ্দিন, উছমানপুর ইউপি চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, ছয়সূতী ইউপি চেয়ারম্যান মো. ইকবাল হোসেন, সালুয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ কাইয়ুম ও ফরিদপুর ইউপি চেয়ারম্যান এস.এম আজিজ উল্ল্যাহসহ ৬ ইউনিয়নের নবনির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য, সাধারণ সদস্য, বীর মুক্তিযোদ্ধা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় প্রধান অতিথি আলহাজ্ব নাজমুল হাসান পাপন তার বক্তব্যে বলেন, একই দেশে স্বাধীনতার পক্ষের শক্তি ও বিপক্ষের শক্তি থাকতে পারে না। যারা এই দেশকে মানে না, দেশের সংবিধানকে মানে না, বঙ্গবন্ধুকে মানে না, মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতাকে মানে না, তাদের এদেশে থাকার দরকার নাই। এদেশে থাকতে হলে দেশের সংবিধান, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে মেনেই থাকতে হবে। তিনি আরো বলেন, কে কোন দল করে তাতে আমাদের কোনো আপত্তি নাই। কিন্তু মূল বিষয় হলো স্বাধীনতা, সার্বভৌমত্ব, বঙ্গবন্ধু এসব ব্যাপারে কোনো ছাড় দেওয়া হবে না। এজন্য আমি বলছি সামনের দিনগুলো অত্যন্ত কঠিন, স্বাধীনতার বিপক্ষের শক্তি শেষ কামড় দিবে, আর আমরাতো আছিই। এই যুদ্ধে আমাদের জয়ী হতেই হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। এতই শক্তিশালী করতে হবে যে, দেশ এবং দেশের বাহিরে যতবড় দেশই হোক না কেনো, কেউ যেনো সাহস না পায় বাংলাদেশ নিয়ে কোনো ষড়যন্ত্র করার। এই জন্য আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। দলকে সুসংগঠিত করতে হবে।

এর আগে আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি উপজেলার ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত চারতলা একাডেমিক ভবন উদ্বোধন করেন। এছাড়া তিনি কুলিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থা অফিস পরিদর্শন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে