গত সোমবার(১১/০৭/২০২২ইং) বিকাল ৪ টায় কিশোরগঞ্জ সরকারী কলেজ প্রাঙ্গনে ‘অরগানাইজেশন অফ সোস্যাল ডেভলপমেন্ট’ নামে একটি সংগঠন আত্মপ্রকাশ করে।

সংগঠনের সদস্যগণ মুলত এফবি গ্রুপ ‘কিশোরগঞ্জ উপজেলার সকল ইউনিয়নের নিউজ’-এর অ্যাডমিন ও মডারেটর। বিগত এক বছর ধরে গ্রুপটি কিশোরগঞ্জ উপজেলার সকল ইউয়নের নিউজ পাবলিশ করে আসছে। ফলে নানান মহল থেকে লাইক কমেন্টসের সাড়া পাওয়া যাচ্ছে। অ্যাডমিন মডারেটরগণ অনলাইনের সাথে সাথে সরাসরি সামাজিক কাজে অংশগ্রহনে ইচ্ছা প্রকাশ করায় সংগঠন করার নিমিত্বে উক্ত গ্রুপের ঈদ পুরনর্মিলনী অনুষ্ঠান ও প্রস্তাবিত কমিটি গঠন করা হয়।

উক্ত কমিটিতে মো: আব্দুল মান্নানকে সভাপতি ও মাহফুজার রহমান মন্ডলকে সাধারণ সম্পাদক পদে অধিষ্ট করে কমিটি ঘোষণা করা হয়। অন্যান্য পদে মো: আজহারুল ইসলামকে সহ-সভাপতি, মো: জোবাইদুল ইসলামকে সহ-সম্পাদক, একেএম আজিজকে সাংগঠনিক সম্পাদক, মো: শামিম শাহিনকে অর্থ সম্পাদক, মো: ওয়াজেদ আলীকে প্রচার ও দপ্তর সম্পাদক, মো: রিজু মিয়াকে সহ-সাংগঠনিক সম্পাদক, মো: আব্দুল হান্নানকে গণযোগাযোগ সম্পাদক, মো: সোহেল মিয়াকে শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক পদে রাখা হয়। এছাড়া কার্যকরী সদস্য পদে আছেন মো: জাহাঙ্গীর আলম, মো: নুর আলম, মো: মনিরুজ্জমান মিন্টু, মো: মোরশেদুল ইসলাম ও মোঃ আশিক রহমান।

কমিটি গঠনের পুর্বে সকলেই স্ববক্তব্য রাখেন। বক্তব্যে একটা জিনিসেই ফুটে উঠেছে মানব কল্যানে ব্রত হও এবং শিশু কল্যানে এগিয়ে এসো। কমিটি গঠনের পর সদ্য প্রস্তাবিত সভাপতি সবাইকে সাদর সম্ভাষণ ও একাত্রিত হয়ে কাজ করার আহব্বান জানিয়ে আজকার সভার সমাপ্তি ঘোষনা করলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে