আ,ফ,ম, মহি উদ্দিন শেখ কিশোরগঞ্জ (নীলফামারী) থেকে,
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন আর নেই। বুধবার মধ্যরাতে ঢাকার রেনেসা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে মোসাদ্দেক হোসেনের বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দীর্ঘদিন ধরে কিডনি, হৃদরোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি দুই স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
নিহতের ছেলে ও জেলা পরিষদের ১৫নং ওয়ার্ড সদস্য ফারুক হোসেন মিথুন জানান, শুক্রবার সকাল সাড়ে ৯টায় কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়ন পরিষদ মাঠে জানাজা নামাজ শেষে মোসাদ্দেক হোসেনকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
গাড়াগ্রাম ইউনিয়নের পশ্চিম দলিরাম গ্রামের মোসাদ্দেক হোসেন চলতি মেয়াদ ছাড়াও ইতোপূর্বে তিনবার ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন।
মোসাদ্দেক হোসেনের অকাল মৃত্যুতে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি, নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা এমপি, বিরোধীদলীয় হুইপ ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরী, সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, সৈয়দপুর পৌরসভার মেয়র আমজাদ হোসেন সরকার, ডোমার পৌরসভার মেয়র মনছুরুল ইসলাম, জলঢাকা পৌরসভার মেয়র ফাহমিদ ফয়সাল চৌধুরী, জেলা বিএনপির সভাপতি এ্যাডঃ আনিসুল আরেফিন চৌধুরী, জেলা বিএনপির সাধারন সম্পাদক সামছুজ্জামান জামান, নীলসাগর গ্রুপের চেয়ারম্যান প্রকৌঃ আহসান হাবিব লেলিন, কিশোরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রশিদুল ইসলাম, কিশোরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন বাবুল ও কিশোরগঞ্জ ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি মোঃ ফজলার রহমান শোক প্রকাশ করেছেন এবং বিদেয়ী আতœার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে