Recommended
No menu items!
More
    Home Blog

    কিশোরগঞ্জে রাস্তার আরসিসি ঢালাই শুভ উদ্বোধন

    কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী: এই প্রথম নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের মাগুড়া চেকপোষ্ট ঝড়না মোড় হতে শরিফুলের দোকান পর্যন্ত ১ শত ২৩ মিটার রাস্তার আরসিসি ঢালাই কাজে শুভ উদ্বোধন করা হয়েছে।

    বৃহস্পতিবার সকাল ১০ টায় আনুষ্ঠানিক ভাবে এ রাস্তার ঢালাই কাজের শুভ উদ্বোধন করেন মাগুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতাররুজ্জামান মিঠু।

    এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী (এলজিইডি) মাহমুদুল হাসান, এসও আব্দুল লতিফ। স্থানীয়দের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুর রাজ্জাকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

    জানাগেছে ২০২২-২০২৩ অর্থ বছরে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নে চেকপোস্ট হতে আহেলা ষ্ট্যান্ড পর্যন্ত ১২ শত ২৩ মিটার রাস্তা মেরামতের বরাদ্দ দেওয়া হয়েছে ১ কোটি ৩ লক্ষ টাকা।

    এর মধ্যে ১ শত ২৩ মিটার রাস্তার আরসিসি ঢালাই কাজে ৩৫ লক্ষ টাকা এবং আরসিসি রাস্তা যার প্রস্থ ১৬ ফুট। অবশিষ্ট ১১শত মিটার রাস্তা এবং প্রস্থ ১২ ফুট যা কার্পেটিং কাজ করা হবে।

    উপজেলা প্রকৌশলী মাহমুদুল হাসান বলেন, কিশোরগঞ্জে এই প্রথম আরসিসি ১ শত ২৩ মিটার রাস্তার কাজ করা হচ্ছে, শুধু তাই নয় বাকী ১১শত মিটার কার্পেটিং করলেও রাস্তার কাজ হবে অনেক সুন্দর।

    ওই রাস্তার পথচারীসহ স্থানীয় লোকজন বলেন দীর্ঘদিন ধরে এই রাস্তা চলাচলের অযোগ্য হয়ে পড়েছিল,সেটি এখন সমাধান হতে চলছে।

    আমরা উপজেলা প্রকৌশলী মাহমুদুল হাসান,পাশাপাশি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি সাংবাদিক ভাইদের প্রতি।

    Facebooktwitterredditpinterestlinkedinmail
    Social Media Auto Publish Powered By : XYZScripts.com