কিশোরগঞ্জ (নীলফামারী) থেকে, আ,ফ,ম মহিউদ্দিন শেখ :
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলাকে অখন্ড রেখে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসন পুনঃবিন্যাস করে নিজস্ব আসনের দাবীতে মঙ্গলবার বিকাল ৫টার সময় কিশোরগঞ্জ ভ’মি অফিসের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জ উপজেলার সর্বস্তরের সাধারণ মানুষ হাতে হাত এবং কাঁধে কাঁধ রেখে এ মানববন্ধনে অংশ নেয়। এ সময় বক্তব্য রাখেন কিশোরগঞ্জ উপজেলা অখন্ড সংসদীয় আসন দাবী কমিটির সমন্বয়ক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রশিদুল ইসলাম বাবু, কিশোরীগঞ্জ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুর রউফ, উপজেলা কৃষি অফিসের সাবেক হিসাবরক্ষণ অফিসার দৈনিক আলোকিত সময়ের উপজেলা প্রতিনিধি আব্দুল মান্নান, কিশোরীগঞ্জ মহিলা (বিএম) কলেজের অধ্যক্ষ সুজাউদৌলা লিপটন, কিশোরগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এ টি এম আনিছুর রহমান আনু, নিতাই সাবেক ইউপি চেয়ারম্যান সামসুল হক,কিশোরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিজবুল্লাহ রহমান ডালিম, রুহুল আমিন প্রমুখ ।

এ সময় উপজেলা অখন্ড সংসদীয় আসন দাবী কমিটির সমন্বয়ক রশিদুল ইসলাম বাবু বলেন, আমরা দুইটি সংসদীয় আসনের কাছে পরাজিত। আমরা বিভিন্ন উন্নয়ন থেকে বঞ্চিত। আমরা জলঢাকার এমপির কাছে গেলে তারা আমাদের প্রশ্ন করেন আপনারা কোন আসনের মানুষ, আপনার এমপি কে? সৈয়দপুরে এমপির কাছে গেলে বলেন আপনার এমপি কে? আমাদের নিজস্ব কোন আসন না থাকায় আমরা বিভিন্ন উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছি। আমাদের উপজেলার সড়ক উন্নয়ন প্রায় ১৭বছর থেকে হচ্ছে না। আমরা অবিলম্বে কিশোরগঞ্জ উপজেলাকে অখন্ড রেখে সংসদীয় আসন ঘোষণার জন্য প্রধানমন্ত্রীর নিকট অনুরোধ জানাই। আমাদের উপজেলাকে অখন্ড রেখে সংসদীয় আসন বিন্যাসের দাবী জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে