জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের আগামী ২৬ ডিসেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

এউপলক্ষ্যে নৌকার চেয়ারম্যান প্রার্থী ও সাবেক চেয়ারম্যান কামারপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিকো আহমেদ আজ বিকালে উপজেলা নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় তাঁর সাথে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিন, সাধারণ সম্পাদক মোহসিনুল হক মহসীন,ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার,পৌর মেয়র রাফিকা আকতার জাহান, বনিক সমিতির সভাপতি ইদ্রিস আলী, কামারপুকুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম সোনার আহসানুল হক বাবুসহ দলের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

জিকো আহমেদ শুধু সাধারণ সম্পাদক না। তিনি সাবেক ছাত্র নেতা ও কামারপুকুর ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান ।
চেয়ারম্যান থাকাকালে তিনি ইউনিয়নটির ব্যাপক উন্নয়ন করেছেন।

এছাড়া যখন যেভাবে পেরেছেন সাধারণ মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা ও তাদের দায়িত্ব পালন করেছেন। এবারও তিনি চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। তাঁর ইচ্ছা ইউনিয়নটির ব্যাপক উন্নয়নের মাধ্যমে পরিবর্তন করা। এ জন্যই তার নির্বাচনে আসা। তিনি দীর্ঘ দিন ধরে সাধারণ মানুষের সেবাসহ ইউনিয়নটির বিভিন্ন উন্নয়ন মূলক কাজে সহযোগিতা করে আসছেন । তার স্বপ্ন মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মা শেখ হাসিনার স্বল্প উন্নত বাংলাদেশ গড়ার কাজে শরীক ও ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার সজিব ওয়াজেদ জয়ের অগ্র যাত্রায় সামিল হয়ে কামারপুকুর ইউনিয়নকে ডিজিটালে রূপান্তরিত করা। এজন্য তিনি আগামী ২৬ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করার আহবান জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে