এম ডি বাবুল, চট্রগ্রাম: জানা গেছে ২৮ই জানুয়ারি সনমান্দী ইউনিয়নের আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনারগাঁ আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য, সোনারগাঁ আওয়ামিলীগের সাধারণ সম্পাদক সহ নেতৃস্থানীয় অনেেক নেতা কর্মী, বাংলাদেশ আওয়ামী সভাপতি, মাননীয় উপমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেনঃ- ত্যাগী নেতারা হলেন আওয়ামিলীগের অলংকার, তারা দলকে সারা জিবন দিয়েই যায়, কোন সময়ই দল থেকে কোন সুযোগ সুবিধা নেই না।

তারা সুযোগ সুবিধা থেকে বঞ্চিত থেকে দলরের জন্য হামলা, মামলার শিকার হন। তারই মধ্যে একজন হলো সোনারগাঁওয়ে সাবেক ছাত্র লীগ নেতা জহিরুল ইসলাম খোকন… মঞ্চঝুড়ে জনগনের সকলেরই নজর ছিল খোকনের দিকে, খোকন কি কর্মী সম্মেলন যোগদিবে,সে কি কর্মী সম্মেলনের দাওয়াত পেয়েছে, আজ কি ত্যাগী খোকন কে দেখা যাবে, দর্শনার্থী একজনের সাথে কথা হলে সে বলে আমরা সবসময় দেখে আসছি যেখানেই আওয়ামী লীগ সম্মেলন সেখানে উপস্থাপনা দায়িত্বে দেখতাম খোকনকে আর খোকনে ছিল উপস্থাপনায় সোনারগাঁওয়ের প্রথম সারির একজন উপস্থাপক। আমাদের আশা ছিল সনমান্দী যে কর্মী সম্মেলন খোকনই উপস্থাপনা করবে, কিন্তু দেখা গেছে বিভিন্ন চিত্র, অনেকের আশা চোরাবালি হয়েছে।

মঞ্চে ঘঠে যাওয়া নিয়ে জহিরুল ইসলাম খোকন এক সাক্ষাৎকারে বলেনঃ- আমি যদি মঞ্চে তাদের সাথে তর্কাতর্কি করি তা হলে প্রধান অতিথি ও নেতাদের বক্তব্য দিতে সমস্যা হতো, তাদের দিকে তাকিয়ে আমি সব ধৌর্য ধরেছি, আমি জানি আমাকে কেন জানি একটি মহল জনগণ থেকে আড়ালে রাখতে চান। তারা হয়তো জানে আমার রাজনৈতিক চর্চা সম্পর্কে বিস্তারিত, কেননা আমি ছাত্র রাজনৈতিক থেকে শুরু করে আজও মিছিল মিটিংয়ে সক্রিয়।

আমি বিএনপির জোট আমলে ২০/২৫ রাজনৈতিক মামলাসহ এস আই মামলার আসামি। তাদের হয়তো এটাই মাথা ব্যাথার কারণ হতে পারে।

আমি কখনো রাজনৈতিক পদপদবীর জন্য রাজনৈতিক করিনি, আমি রাজনৈতিক করেছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শ নিয়ে।

আমি একজন আওয়ামী লীগের কর্মী আর কর্মী হয়েই শেখ হাসিনা উন্নয়নের হাতকে আরো শক্তিশালী করতে চাই। আমার জন্য সকলেই দোয়া করবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে