মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ কোভিড-১৯ করোনা ভাইরাজ থেকে নিজেদের সুরক্ষা রাখতে মাস্ক দিয়ে পুলিশের পাশে দাড়িয়েছেন সাংবাদিক খাদিজা আক্তার রউজা।

গাজীপুর জেলার জয়দেবপুর থানা পুলিশ সদস্যদের মাঝে একুশে সংবাদের স্টাফ রিপোর্টার ও স্বদেশ কন্ঠ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি খাদিজা আক্তার রউজা এক বক্স মাস্ক দিয়ে তাদের পাশে দাড়িয়েছেন।

সোমবার (২৩আগষ্ট) দুপুরে থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন উর রশিদ মামুনকে থানায় না পেয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ নাসির উদ্দিনে হাতে মাস্কের একটি বক্স তুলে দেন পুলিশবান্ধব নারী সাংবাদিক খাদিজা আক্তার রউজা।

একুশে সংবাদের স্টাফ রিপোর্টার ও জয়দেবপুর সদর প্রেসক্লাবের সহকারি মহিলা বিষয়ক সম্পাদিকা খাদিজা আক্তার রউজা বলেন, আমি যদি সরাসরি পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ নাসির উদ্দিন সাহেবকে না দেখতাম তাহলে হয়তো আমার এই সত্যিটা সারাজীবন অজানাই থেকে যেতো। আসলে একজন পুলিশ পরিদর্শক (তদন্ত) হয়েও মোহাম্মদ নাসির উদ্দিন সাহেব আমার সাথে যে বন্ধুসুলভ আচরণ করলেন তা দেখে আমি মুগ্ধ এবং কৃতজ্ঞ। আজকের এই মূর্হুতটা আমার মনে থাকবে সারা জীবন। তিনি আরো বলেন পুলিশও মানুষ, তাদেরও মন আছে, আছে হৃদয়ে মানুষের জন্য অফুরন্ত ভালবাসা। আর এটা প্রমান করলেন জয়দেবপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ নাসির উদ্দিন সাহেব। পুলিশ কখনো জনগনের শত্রু হতে পারে না, পুলিশ বরাবরই জনগণের বন্ধু। অধিকাংশ জনগন তাদের চোখে পুলিশের ভালো কিছু দেখতে পাননা। আমরা মন্দটা খুব তারাতারি দেখি আর এই কথাটা চিরন্তর সত্য কথা।তিনি আরও বলেন, আমাদের থানায় যদি মোহাম্মদ নাসির উদ্দিন সাহেবের মতো প্রতিটা পুলিশ সদস্য এমন ইতো তবে সাধারণ মানুষগুলো হয়রানির শিকার হতো না। তবে আমার পক্ষ থেকে বাংলাদেশ পুলিশ বাহিনীকে সম্মান এবং স্যালুট জানাই আপনারাই একমাত্র নিরলস ভাবে দেশ ও দেশের জনগণের জন্য রাত দিন অক্লান্ত পরিশ্রমের মধ্যদিয়ে কাজ করে যাচ্ছেন। তাই আপনাদের প্রতি রইল আমার পক্ষ থেকে পরম শ্রদ্ধা, ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন। আর আমি এটাও চাই প্রতিটি সাংবাদিক যেন পুলিশের সাথে সু-সম্পর্ক বজায় রেখে সততা আর আদর্শের সাথে যেন কাজ করে যায়। পুলিশকে শত্রু নয়, বন্ধু ভাবতে হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে