আন্তর্জাতিক রিপোর্ট : কখনও তিনি পেশোয়া বাজিরাও, তো কখনও আলাউদ্দিন খিলজি। বেশ কয়েকটি বাস্তবিক চরিত্রকে বড় পর্দায় তুলে আনতে দেখা যাচ্ছে অভিনেতা রণবীর সিংকে। ইতিমধ্যেই বাজিরাও হিসাবে তিনি মন জয় করে নিয়েছেন দর্শকদের।

মুক্তির অপেক্ষায় তার পরবর্তী ছবি ‘পদ্মাবতী’। সেই ছবিতে তিনি আসছেন আলাউদ্দিন খিলজির চরিত্রে। কিন্তু আরও এক বাস্তবের চরিত্রকে খুব শিগগিরই বড় পর্দায় নিয়ে আসবেন রণবীর সিং।

তবে এবার আর কোনও ঐতিহাসিক চরিত্র নয়, একজন জনপ্রিয় ক্রিকেটারের চরিত্রে দেখা যাবে রণবীরকে। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে একটি ছবি। সেই ছবিতেই ভারত অভিনায়ক কপিল দেবের চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং।

সব সময়ই অসম্ভব এনার্জেটিক এই অভিনেতা। সেই কারণেই তাকে বেছে নেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। তবে তিনি এই চরিত্রের জন্য প্রথম পছন্দ ছিলেন না। প্রথমে কপিল দেব হিসাবে ভাবা হয়েছিল রণবীরের প্রিয় বন্ধু অর্জুন কাপুরের কথা। কিন্তু নানা কারণেই এই ছবি থেকে সরে আসেন অর্জুন।

অনুরাগ কাশ্যপের প্রযোজনায় এই ছবি পরিচালনা করতে চলেছেন কবীর খান। এখন শুধু বড়পর্দায় কপিল দেব হিসাবে রণবীরকে দেখা অপেক্ষায় তার ফ্যানেরা।

আপাতত ‘পদ্মাবতী’ নিয়েই ব্যস্ত রণবীর সিং। হাতে রয়েছে বেশ কয়েকটা ছবির কাজ আর তারই মধ্যে চুটিয়ে প্রেম করছেন বান্ধবী দীপিকার সঙ্গে।

অন্যদিকে, নানা বেশে হাজির হচ্ছেন বিভিন্ন অ্যাওয়ার্ড সেরেমনিতে। শুধু অভিনয়ের জোড়ে নয়, তার স্টাইল স্টেটমেন্টও আলোচনার শীর্ষে। দিনে দিনে বাড়ছে তার ফ্যান ফলোয়ার। সব দিক দিয়ে দেখতে গেলে বলিউডে নিজের সেরা সময় কাটাচ্ছেন রণবীর সিং।

 

ব/দ/প

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে