সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকার: সিরাজগঞ্জ শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে উম্মচিত হল জয়নাল আবেদিন স্মৃতি ফুটবল একাডেমী। বাংলাদেশ জাতীয় দলের সাবেক খেলোয়াড় মহিবুল ইবনুল সজিব সিরাজী’র পরিচালনায় গত রবিবার বিকেলে শহীদ শামসুদ্দিন স্টেডিয়ামে জয়নাল আবেদিন স্মৃতি ফুটবল একাডেমী’র উদ্ভোধনী অনুষ্ঠানে সিরাজগঞ্জ চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট আবু ইউসুফ সুর্য্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুটবল একাডেমী’র যাত্রা শুরু করেন। আনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাবেক কর্মকর্তা ফিরোজ ভূইয়া,

গাজী হাসান খসরু, শফি ইমাম, আব্দুল ওয়াহাব, আলহাজ্ব এ্যাডভোকেট মাসুদুর রহমান, ফুলাদ হায়দার খান, শাহনেওয়াজ তালুকদার, আশফাকউল আজিজ সুমন, জাকির হোসেন,মামুনুর রশিদ রুবেল, সন্টু গুণ, হাফিজুর রহমান, আব্দুস সামাদ কোচ রেজাউল করিম খোকন প্রমুখ। বাংলাদেশ ফুটবলদলের সাবেক খেলোয়াড় মহিবুল ইবনুল সজিব সিরাজী। পৌরশহরের আমলাপাড়া গ্রামে জন্ম গ্রহন করে। পিতা মরহুম জয়নুল আবেদিন দেশের মধ্যে ক্রীড়াবিদ হিসেবে ছিল অনেক পরিচিতি। তার রেখ যাওয়া স্বপ্ন বাস্তবায়নের জন্য উঠেপড়ে লেগেছেন সুযোগ্য ছেলে সজিব সিরাজী।

নাম তার সজিব ঢাকার মাঠে দর্শক এবং বিভিন্ন ক্লাব কর্মকর্তা ও ফুটবল ফেডারেশনের সকলের মন কেড়ে নেয়ার মত করে দির্ঘ দিন খেলায় ব্যাপক সুনাম অর্জন করে। তাই সকলে সিরাজগঞ্জের এই ছেলেটিকে নাম দিয়েছেন সিরাজগঞ্জের সিরাজী। বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক বর্তমান ক্রীড়া উপ মন্ত্রী আরিফ খান জয়ের একজন আস্থাবান মানুষ। দেশের হয়ে একসাথে দলে খেলেছেন বেশ কয়েক বছর। আরিফ খান জয় সিরাজগঞ্জ জেলার ফুটবল খেলোয়াড়দের সামনের দিকে এগিয়ে নিতে অনুর্ধ্ব-১৬ পাইয়েনিয়ার কাপ ঢাকাতে সরাসরি খেলার সুযোগ করে দেবেন বলে জানা গেছে। তাই একাডেমীর কার্যক্রম আরো গতিশীল করার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছে সজীব সিরাজী।


একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে