সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকার: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার পোড়াবাড়ী কামারখন্দ নলকা মহাসড়কটি প্রশস্তকরন উদ্বোধনের তিনবছর পেরিয়ে গেলেও এখনো কাজ শুরু না হওয়ায় এলাকার মধ্যে ক্ষোভের সৃষ্ঠি হয়েছে। ২০১৪ সালের ২৯ শে মে সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না এ রাস্তাটি প্রশস্তকরনের উদ্ধোধন করেন। কিন্তু উদ্বোধনের ৩ বছর পেরিয়ে গেলেও এ রাস্তার ভাগ্য উন্নয়নের কোন সম্ভনায় দেখছে না এলাকাবাসী।

সড়ক ও জনপথ বিভাগ এ রাস্তাটি করার জন্য দায়িত্ব নেন কিন্তু তাদের সেই দায়িত্ব যথাযথভাবে পালন না করার জন্য ক্ষুদ্র এলাকাবাসী। মনিষা নামের এক কলেজ ছাত্রী বলেন,২০১৪ সালে যেদিন সংসদ সদস্য নিজে উদ্বোধন করেন সেদিন মনে করলাম আমাদের দু:খ দুর হল কিন্তু আজ পর্যন্ত সেই রাস্তা মেরামত হল না। আমাদের পাশে আমাদের সংসদ সদস্য আছেন তিনি হয়তো আমাদের দু:খ দুর করবে। রাশেদ নামের এক ব্যাক্তি অভিযোগ করে বলেন,আমাদের খুব কষ্ট হয়। এ রাস্তা দিয়ে যাতায়াত করতে কিন্তু আমরা এ রাস্তা দিয়ে যাতায়াত করতে পারি না।

এদিকে সুফিয়া নামের এক বৃদ্ধা অভিযোগ করে বলেন,আমাদের এ রাস্তাটির উদ্বোধন করেন এমপি হাবিবে মিল্লাত মুন্না। তার উদ্বোধনের পর আমাদের এ রাস্তাটি কেন মেরামত করা হচ্ছে না এ প্রশ্ন আমাদের সংসদ সদস্য অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্নার কাছে। তিনি আমাদের সবার তাই তার কাছে আমার এ প্রশ্ন । শুধু তাই না রাস্তাটি ঠিক না করার কারনে এ রাস্তা দিয়ে অনেক দূঘটনা ঘটে যাচ্ছে।এ ব্যাপারে সড়ক জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল জানান,আমি ২০১৪ সালে সিরাজগঞ্জে ছিলাম না। তাই এ ব্যাপারটি আমার জানা নাই। আমি সবার সাথে কথা বলে অতি দ্রুত ব্যাবস্থা গ্রহন করব। এ রাস্তাটি অতি দ্রুত ঠিক করা প্রয়োজন তা না হলে যে কোন দিন এ রাস্তায় যে কোন বড় ধরনের দূর্ঘটনা গটার সম্ভবনা রয়েছেন বলে মনে করেন এলাকার ভুক্তভোগীসহ সচেতনমহল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে