আসাদ হোসেন রিফাত, লালমনিরহাট প্রতিনিধিঃ  আসন্ন ২০২২-২৩ অর্থ বছ‌রে ঈদুল আযহা উপল‌ক্ষে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ৭নং ডাউয়াবাড়ী ইউনিয়নে অসহায় ও হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (০৮ জুলাই) ডাউয়াবাড়ী ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ১০ কেজি করে ১ হাজার ৭০০ জন অসহায় ও হতদরিদ্রদের মাঝে এ ভিজিএফ এর চাল বিতরণ করা হয়।

ডাউয়াবাড়ী ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন লালমনিরহাট-১(হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি।

প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, ডাউয়াবাড়ী ইউনিয়ন আ’লীগের সভাপতি বরকত, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম,৫নং ওয়ার্ড আ.লীগের সভাপতি লাভলী বেগম, ইউপি সচিব আজহারুল ইসলাম,প্যানেল চেয়ারম্যান নুর ইসলাম, দুলাল পাটোয়ারী, মহিলা ইউপি সদস্য জোবেদা বেগমসহ পরিষদের সকল ইউপি সদস্য এবং স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও ডাউয়াবাড়ী ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট মশিউর রহমানের পার্সনাল তহবিল থেকে ২৫০ জন অসহায় ও হতদরিদ্রদের মাঝে ২০০ টাকা করে বিতরণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে