সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকারঃঈদের ছুটিতে বাড়ী ফেরার পথে সিরাজগঞ্জ-বেলকুচি আঞ্চলিক সড়কের সুবর্ণসাড়ায় ভুটভুটি ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সাথী আফরোজ (২৭) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

এ ঘটনায় তার মেয়ে ও সিএনজি চালক গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার ভোরে উপজেলার সুবর্ণসাড়া তেল প্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাথী আফরোজ (২৭) নীলফামারী জেলার বড়–খোলার আরাদি গ্রামের মমিমুজ্জামানের স্ত্রী। সাথীর স্বামী বেলকুচি পল¬ী বিদ্যুৎ অভিযোগ কেন্দ্রের লাইনম্যান হিসেবে কর্মরত ছিলেন।

বেলকুচি থানার উপ-পরিদর্শক নাজমুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ঈদের ছুটি নিয়ে মমিমুজ্জামান স্বপরবিারে গ্রামের বাড়ী নীলফামারী যাওয়ার জন্য সিএনজিযোগে কড্ডায় যাচ্ছিলেন। সিএনজিটি উপজেলার সুবর্ণসাড়া তেল প্যাম্প এলাকায় পৌছলে বিপরীত থেকে আসা একটি ভুটভুটির সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধে।

এতে ঘটনাস্থলেই সাথী আফরোজ নামে এক নারী মারা যায়। এ সময় তার মেয়ে ইসরাত জাহান বিথী (১২) ও সিএনজি চালক হাসমত আলী (৩০) গুরুতর আহত হয়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। পুলিশ ঘটনাস্থলে পৌছার আগেই পরিবারের লোকজন নিহতের মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে