ডেস্ক রিপোর্ট : ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৪-সদস্য বিশিষ্ট একটি শিক্ষার্থী প্রতিনিধিদল দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠেয় ‘ইয়ুথ ক্যাম্প ফর এশিয়া’স ফিউচার-২০১৭’-এ যোগ দিবে।এ উপলক্ষে প্রতিনিধিদলের সদস্যরা গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সঙ্গে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেন।

প্রতিনিধিদলের সদস্যরা হলেন- মোঃ মাহমুদুর রহমান সিয়াম (৪র্থ বর্ষ, ইংরেজি বিভাগ), খন্দকার রুবাইয়াত মুরসালিন (৩য় বর্ষ, টেলিভিশন, চলচ্চিত্র ও ফটোগ্রাফি বিভাগ), সুমাইয়া তানিম (৩য় বর্ষ, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ) এবং মনীষা মুশতারি উৎসা (২য় বর্ষ, রোবোটিক্স এন্ড মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ)। শিক্ষার্থীদের সবাই ‘ঢাকা ইউনিভার্সিটি মডেল ইউনাইটেড নেশন্স এসোসিয়েশন (ডিইউমুনা)-এর সদস্য।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক এ ধরনের কার্যক্রমে অংশগগ্রহণের মাধ্যমে নিজেদের মেধা, সততা, দক্ষতা ও যোগ্যতা প্রদর্শনের মাধ্যমে বাংলাদেশের সুনাম বয়ে আনার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।তিনি শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা দেন এবং তাদের সার্বিক সফলতা কামনা করেন।উল্লেখ্য, এই ক্যাম্পটি এশিয়ার সাংস্কৃতিক বৈচিত্র্য এবং যুবকদের কার্যক্রম তুলে ধরার জন্য অনুষ্ঠিত হচ্ছে। এবারের প্রতিপাদ্য হচ্ছে ‘এন এশিয়া ইন ডাইভারসিটি,ডাইভারসি ইয়ুথ এ্যাক্টটিভিটিস’।

বি/এস/এস/এন


একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে