ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী সংসদ নির্বাচন হবে নির্বাচন কমিশনের (ইসি) অধীনে। নির্বাচনে শেখ হাসিনার সরকার সহায়ক সরকারের ভূমিকা পালন করবে। এটাই আমাদের সংবিধানের নিয়ম।
তিনি আজ কুমিল্লার গৌরীপুর-হোমনা সড়কের গৌরীপুর ব্রীজ নির্মানকাজ পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন। নির্বাচনে সেনাবাহিনী ভুমিকা প্রসঙ্গে তিনি বলেন, সংবিধানে যেভাবে সেনাবাহিনীর ভুমিকা নির্ধারিত আছে, ঠিক সেভাবেই সেনাবাহিনী নির্বাচন কমিশনের ইচ্ছা অনুযায়ি দায়িত্ব পালন করবে।
মন্ত্রীর সঙ্গে কুমিল্লা-২ (তিতাস ও হোমনা) আসনের সংসদ সদস্য আমীর হোসেন, দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব:) মোহাম্মদ আলী, সড়ক ও জনপদ বিভাগের কুমিল্লার নির্বাহী প্রকৌশলী মো. সাইফ উদ্দিন, তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শওকত আলী ও সাধারণ সম্পাদক মহসিন ভূঁইয়াসহ তিতাস ও দাউদকান্দি উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় মন্ত্রী আরো বলেন, গোমতী, মৌটুপি, শিবপুর ও হাদিরখাল এ চারটি সেতু আগামী জুলাই মাসে চালু হবে। সেতুগুলো চালু হলে লোকজন কম সময়ে ঢাকা চট্রগ্রাম ও কুমিল্লা যাতায়াত করতে পারবেন। এতে দূরত্ব ও যাতায়াতের সময়ও কমে যাবে।

 

B/S/S/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে