সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকার: ১৪ দলের সমন্বয়ক ও স্বাস্থ্যমন্ত্রি মোহাম্মদ নাসিম বলেছেন আ,লীগ আ,লীগ কথায় না কাজে বিশ্বাস করে।তাই আ,লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের সার্বিক উন্নয়ন সাধিত হয়। নাসিম বলেন দেশে আজ খাদ্যের অভাব নাই, বিদ্যুতের উন্নয়ন হয়েছে,রাস্তা-ঘাট ব্রীজ,কাল-ভার্ট সহ অবকাঠামোগত ব্যপক উন্নয়ন হয়েছে।মানুষ খেয়ে পড়ে শান্তিতে বেঁচে আছে। বর্তমান সরকার প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের সাক্ষর রাখতে সক্ষম হয়েছে। তিনি বি এন পির সমালোচনা করে বলেন তাদের কোন চক্রান্ত সামনের নির্বাচনকে ভুন্ডল করতে পারবে না।

আগামী জাতীয় সংসদ নির্বাচন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে মন্তব্য করে নাসিম আরো বলেছেন ক্ষমতায় থেকে বিএনপি’র মতো আওয়ামীলীগ হাওয়া ভবন সৃষ্টি করেনি, জঙ্গীবাদেরও সৃষ্টি করেনি। বরং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ শান্তির দেশে পরিণত হয়েছে। । তাই জনগণকে আওয়ামীলীগ ভয় পায়না না । জনগণের ভালবাসা নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবারও নৌকার বিজয় হবে। তিনি আগামি নির্বাচনে আবারো আ,লীগকে ভোট নিয়ে দেশের উন্নয়নের ধারাকে অব্যহত রাখার আহবান জানান।

গতকাল রবিবার দুপুরে তাঁর নির্বাচনী এলাকা কাজীপুর পৌরসভা সংলগ্ন বেগম আমিনা মনসূর টেক্সটাইল ইজ্ঞিনিয়ারিং ইন্সটিটিউট এর ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এই অনুষ্ঠানে জেলা প্রশাসক কামরু নাহারসিদ্দীকা, সংশ্লিষ্ট মšণালয়ের পদস্থ কর্মকর্তাগণ, সহকারি পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম সহ উপজেলার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, বস্ত্রঅধিদপ্তর ও গণপূত অধিদপ্তরের যৌথ অর্থায়নে ৬৭ কোটি টাকা ব্যায়ে এই ইন্সটিটিউটের নির্মাণ কাজ বাস্তবায়িত হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে