বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ২০১৩-১৪ সালে যারা আগুন-সন্ত্রাসী, নাশকতা করে দেশকে ক্ষতিগ্রস্ত করেছে, সেই বিএনপির মুখে গণতন্ত্র মানায় না। তাদের এই ঐক্যজোট বার বার জটে পরিণত হয়েছে।আর সেই জট থেকে তারা নিজেরাই বের হতে পারছে না। গত জাতীয় নির্বাচনে আমরা তাদের ঐক্যের অবস্থা দেখেছি।

শুক্রবার (১ এপ্রিল) দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলার পালাখাল উচ্চ বিদ্যালয় মাঠে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, কিছু কতিপয় জনবিচ্ছিন্ন, তথাকথিত নেতা একসঙ্গে হয়ে কিছু চাইলেই সেটা হবে, আসলে পৃথিবীতে কোথাও এটা হয় না। কোনো আন্দোলন করতে হলে, জনগণের দাবি হতে হয়। আর সেই দাবি জনগণের দাবি না হলে, সেই দাবি এগুতে পারে না।

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদব ডা. সেলিম মাহমুদের রত্নগর্ভা মা শাহজাদী বেগমের প্রথম মৃত্যুবার্ষিকী ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।  

চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ, কচুয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন সোহাগ চৌধুরী, কচুয়ার মেয়র নাজমুল আলম স্বপন, জেলা ছাত্রলীগ সভাপতি জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন খান এ সময় উপস্থিত ছিলেন।

ban/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে