আন্তর্জাতিক রিপোর্ট : সিনেমার গান মনোহারী’তে দেখা গিয়েছিল অভিনেত্রী স্কারলেট উইলসনকে। এবার অন্য একটি খবরে সংবাদের শিরোনামে এলেন এই অভিনেত্রী। জানা গেছে, শুটিংয়ের সময় সেটে অশোভন আচরণ করায় এক সহ-অভিনেতাকে থাপ্পড় মারলেন স্কারলেট।

স্কারলেট বলিউড সিনেমা ‘হনসা-এক সংযোগ’ সিনেমার একটি আইটেম সং-এর শুটিং করছিলেন। সেই সময় সেটের এক অভিনেতা অশ্লীল মন্তব্য করেন। ওই মন্তব্য বরদাস্ত করতে পারেননি স্কারলেট। ওই অভিনেতাকে সপাটে থাপ্পড় মারেন তিনি।

জানা গেছে, ওই অভিনেতার নাম উমাকান্ত রায়। শুটিংয়ের সময় স্কারলেটের চুল ছোঁয়ার চেষ্টা করছিলেন তিনি। ওই সময় অশ্লীল মন্তব্যও করেন বলে অভিযোগ। এরপর আর মাথা ঠাণ্ডা রাখতে পারেননি স্কারলেট। ঘটনার পর সেট ছেড়ে চলে যান স্কারলেট।

এদিকে, সিনেমার নির্মাতা সুরেশ শর্মা এই ঘটনায় ফিল্ম ফেডারেশনের কাছে অভিযোগ দায়ের করতে আগ্রহী। নিজের আচরণের জন্য ক্ষমা না চাইলে ওই অভিনেতাকে সিনেমা থেকে সরিয়ে দেওয়া হবে বলে নির্মাতাদের তরফে জানানো হয়েছে।

স্কারলেট এর আগে আর রাজকুমার-এর মতো বলিউড সিনেমায় অভিনয় করেছেন। খুব শিগগিরই তাকে অক্ষয় কুমারের গোল্ড সিনেমায় দেখা যাবে। ওই সিনেমাতে অক্ষয়ের বিপরীতে রয়েছেন মৌনী রায়। গত বছর বিগ বস খ্যাত প্রবেশ রানাকে বিয়ে করেছিলেন। সূত্র: ইন্ডিয়া.কম

 

ব/দ/প

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে