1452135476-1

বিডি নীয়ালা নিউজ(২১জানুয়ারি১৬)- স্পোর্টস ডেস্কঃ  প্রথম দুই টি-টোয়েন্টি খেলা শেষে সাতক্ষীরা চলে যেতে চেয়েছিলেন মুস্তাফিজুর রহমান। কিন্তু টিম ম্যানেজমেন্ট চাইল, চোটের চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় পাঠাতে। মুস্তাফিজ তাতে রাজি হলেন না। যদি বাড়িই যেতে না-ই পারেন, তাহলে দলের সঙ্গে খুলনায় থেকে যেতে চাইলেন। কোচ চন্ডিকা হাথুরুসিংহে প্রস্তাবটা সাদরে গ্রহণ করে মুস্তাফিজকে রেখে দিলেন খুলনায়।
শেষ দুই ম্যাচের দলে না থেকেও তাই দলের ছায়া হয়েই আছেন মুস্তাফিজ। বল না করলেও অনুশীলনে যাচ্ছেন, খেলার দিন মিশে থাকছেন দলের সঙ্গে। এমনকি আজ সকালে সিটি ইন হোটেলে দলের ‘রিভিউ মিটিংয়ে’ও উপস্থিত হতে দেখা গেল তাঁকে।
কাঁধের ব্যথা এখনো পুরোপুরি যায়নি। ফিজিও-ডাক্তাররা চাইলে ব্যথাটা সাময়িকভাবে কমিয়ে মুস্তাফিজকে মাঠে নামানোর ব্যবস্থা করতে পারেন। কিন্তু তাতে হিতে বিপরীত হতে পারে বলেই ঝুঁকিটা নেওয়া হচ্ছে না। যদিও দল সংশ্লিষ্ট একটি সূত্রে জানা গেছে, সবাইকে চমকে দিয়ে মুস্তাফিজকে মাঠে নামানোর চেষ্টা হতে পারে কালকের শেষ ম্যাচে। বোর্ড সভাপতি নাজমুল হাসানের কাছে নাকি সেরকম প্রস্তাব গেছে টিম ম্যানেজমেন্ট থেকে। ১৪ জনের দলে মুস্তাফিজ না থাকার পরও এটা সম্ভব হতে পারে কেবল চোট বা অন্য কোনো কারণে কোনো খেলোয়াড় হঠাৎ দলের বাইরে চলে গেলে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত সেরকম কোনো খবর অবশ্য নেই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে