সাম্প্রতিক সংবাদ

সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে রেলওয়ের পুলিশ সুপারের উপহার সামগ্রী বিতরন

রাশেদুল ইসলাম রাশেদ, স্টাফ রিপোর্টারঃ কোম্পানীগঞ্জের বন্যায় ক্ষতিগ্রস্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে সিলেট রেলওয়ে পুলিশ। আজ শুক্রবার (২৪ জুন) সকালে সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বৃহত্তর পাড়ুয়া এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্ত গ্রামগুলোর প্রায় ১০০ পরিবারের মধ্যে এই উপহার সামগ্রীগুলো বিতরণ করেন সিলেট রেলওয়ের পুলিশ সুপার শরীফুল ইসলাম।

তিনি বলেন, বাংলাদেশ পুলিশ সব সময় জনগনের কল্যানে কাজ করে আসছে। জনগনের সকল ধরনের বিপর্যয়ে নিরলস ভাবে কাজ করছে পুলিশ। করোনা পরিস্থিতি মোকাবেলাসহ দেশের ক্রান্তিকালে সব সময় কাজ করছে পুলিশ। পুলিশের পক্ষ থেকে আমরা বন্যা দুর্গতদের মাঝে আরোও ত্রাণ সহায়তা পর্যায়ক্রমে প্রদান করবো। আমরা জনগনের আস্থার পুলিশ হতে চাই, জনগনের আস্থা অর্জন করতে চাই। আমরা বাংলাদেশ পুলিশ সব সময় জনগনের পাশে আছি ও থাকবো।

উপকরণগুলোর মধ্যে রয়েছে, ১০ কেজি চাল,১কেজি ডাল,২ কেজি আলু,১ কেজি,১ কেজি পেয়াজ১লিটার তেল,হাফ কেজি চিনি,মসলার উপকরণ ইত্যাদি।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট রেলওয়ে পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com