সিরাজগঞ্জ থেকে, মারুফ সরকারঃ সিরাজগঞ্জ সরকারি কলেজের ২০১৭-১৮ শিক্ষা বর্ষে একাদশ শ্রেণিতে ভর্তি শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম বৃহস্পতিবার সকালে কলেজের শেখ কামাল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। তিনি বলেন,বর্তমান সরকার ছাত্র –ছাত্রীদের জণ্য অনেক উন্নয়ন করে যাচ্ছে আগামিতেও করবে । বাংলাদেশের মানুষ আর জ্বালাও পোড়াও চায় না তারা শান্তি চাই ।

আগামি ২০১৯ সালের নির্বাচন বাংলাদেশের মানুষ তা প্রমান করবে যে এদেশের মানুষ আর জ্বালাও পোড়াও চাই না তারা শান্তি চাই । বিএনপি আসুক আর নাই আসুক ২০১৯ সালে নির্বাচন হবেই । আর যদি বিএনপি নির্বাচনে আসে তাহলে মাঠের খেলা ভালো হবে । কারন আওয়ামীলীগ সরকার খালি মাঠে গোল দিতে চাই না ।

বাংলাদেশে আর কোন জঙ্গী নাই । বর্তমার সরকার দৃঢ়তার সাথে জঙ্গী দমন করেছেন । এর আগে তিনি কলেজের প্রধান গেইটের নির্মাণ কাজের ফলক উন্মোচন করেন। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসার এসএম মনোয়ার হোসেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি কেএম হোসেন আলী হাসান. মোস্তফা কামাল খান.সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন,সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ ও প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন,

শিক্ষক পরিষদের সম্পাদক সহযোগি অধ্যাপক টিএম সোহেল, উচ্চ মাধ্যমিক মনিটরিং কমিটি আহবায়ক সুরাইয়া সুলতানা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক একরামুল হক,সিরাজগঞ্জ কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ খালিদ সাইফুল্লাহ সাদী , সাধারন সম্পাদক কামরুল ইসলাম বাবু, প্রবীন চাত্রদের পক্ষ থেকে জাহিদ হাসান সাহস ও নবীন ছাত্রদের পক্ষ থেকে সাফি রিফাত বিন সালামসহ ছাত্র নেতৃবৃন্দ।অনুষ্ঠানটি পরিচালনা করেন,সহযোগি অধ্যাপক সোলাইমান হোসেন । আলৈাচনা সভা শেষে সিরাজগঞ্জ সরকারি কলেজের পরিচালনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে