সাম্প্রতিক সংবাদ

সিরাজগঞ্জে জেএমবির আত্তঘাতি স্কোয়াডের ৫ নারী সদস্যর বিরুদ্ধে অভিযোগ গঠন


সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকার: নিষিদ্ধ ঘোষিত জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবির) আতœঘাতি স্কোয়াডের ৫ নারী সদস্যর বিরুদ্ধে অভিযোগ গঠন করেছে আদালত। সন্ত্রাস বিরোধী ও বিস্ফোরক দ্রব্য আইনে দায়ের করা মামলায় (জিআর ৮৬/১৬) সোমবার দুপুরে জেএমবির আতœঘাতি স্কোয়াডের ৫ নারী সদস্যদের উপস্থিতিতে অভিযোগ গঠন করেন সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১ম আদালত) আদালতের বিচারক ড. ইমান আলী। এই আদালতের পাবলিক প্রসিকিউটর ইব্রাহিম খলিল ইমন এ তথ্য নিশ্চিত করেছেন।

আদালতে উপস্থিত জেএমবির আতœঘাতি স্কোয়াডের ৫ নারী সদস্যরা হলেন, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার পশ্চিম বড়ইতলা গ্রামের আবু সাঈদের স্ত্রী ফুলেরা বেগম (৪৫), তার দুই মেয়ে শাকিলা খাতুন (১৮) ও সালমা খাতুন (১৬), একই গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী রাজিয়া বেগম (৩৫) ও আব্দুল আজিজের মেয়ে আছিয়া খাতুন আকলিমা (২০)।উলে¬খ্য ২০২৬ সালের ৫ সেপ্টেম্বর কাজিপুর উপজেলার বড়ইতলী গ্রামে জেএমবির ঢাকা অঞ্চলের সামরিক কমান্ডার ফরিদুল ইসলাম ওরফে আকাশের বাড়িতে অভিযান চালিয়ে তার মা ও দুই বোন ও এক সহযোগিকে আটক করে সিরাজগঞ্জ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।এসময় তাদের নিকট থেকে বোমা তৈরীর সরাঞ্জাম,

জেহাদী বই, কম্পিউটার উদ্ধার করা হয়। এঘটনায় সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করে সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশ (ডিবি)। একই মামলায় ২০১৬ সালের ১৭ অক্টোবর রাতে সদর উপজেলার কড্ডার মোড় থেকে জেএমবি’র আতœঘাতি স্কোয়াডের নারী সদস্য আছিয়া খাতুন আকলিমাকে আটক করে গোয়েন্দা পুলিশ।চলতি বছরের ১৬ ফেব্রুয়ারী আদালতে এই মামলার চার্জশীট দাখিল করে মামলার তদন্তকারী কর্মকর্তা সিরাজগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক রওশন আলী। আজ আসামীদের বিরুদ্ধে অভিযোগ গঠন করে আদালত।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com