সাম্প্রতিক সংবাদ

সিরাজগঞ্জে ক্যাডেটদের নারী নির্যাতন জঙ্গী,মাদক বিরোধী র‌্যালী

সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকার: সিরাজগঞ্জে জঙ্গীবাদ, নারী নির্যাতন ও মাদক বিরোধী র‌্যালী করেছে ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর সদস্যরা। বৃহস্পতিবার সকাল ১০টায় সিরাজগঞ্জ সরকারি কলেজ মাঠ থেকে আনুষ্ঠানিক ভাবে র‌্যালীর শুভ উদ্বোধন করেন সিরাজগঞ্জ সদর-কামারখন্দ আসনে সাংসদ প্রফেসর ডা.হাবিবে মিল্লাত মুন্না। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাজার স্টেশন স্বাধীনতা স্কোয়ারে গিয়ে শেষ হয়।

সিরাজগঞ্জ সরকারি করেজের অধ্যক্ষ প্রফেসর এসএম মনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি সাংসদ হাবিবে মিল্লাত মুন্না র‌্যালী শেষে ক্যাডেটদের উদ্দেশ্যে বলেন,দেশের নারী নির্যাতন,জঙ্গীবাদ ও মাদকের বিরুদ্ধে ক্যাডেটরা একাত্বতা ঘোষনা করে কাজ করছে এমন দৃষ্টান্ত বিরল। দেশের যেকোন দূর্যোগ মোকাবেলায় সেনা বাহিনীর সহযোগী হিসেবে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরকাজ করছে আগামিতে তারা আরো ভাল কাজ করবে। তিনি এসময় ক্যাডেটদের পাশাপাশি সমাজের সর্বস্তরের মানুষকে এধরনের সামাজিক আন্দোলনে যোগ দেয়ার জন্য আহবান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,লেফটেন্যান্ট কর্ণেল ইমাম আহসান,৩৩ বিএনসিসি মহস্থান ব্যাটালিয়ন এ্যাডজুটেন্ড মেজর মোবাশ্বের হোসেন চৌধুরী, প্লাটুন কমান্ডার জহুরুল ইসলাম,প্লাটুর কমান্ডার আখতারুজ্জামান,প্লাটুন কমান্ডার সুবর্ণা লায়লা, ও প্লাটুন কমান্ডার সুভাষ চন্দ্র মাহাতো।র‌্যালী ও সমাবেশে জেলা সদরের সিরাজগঞ্জ সরকারি কলেজ,সরকারি রাশিদাজ্জোহা মহিলা কলেজ,ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়,এবং বিএল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৩০জন বিএনসিসি সদস্য অংশ নেয়।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com