সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকারঃ সিরাজগঞ্জের চৌহালী ও উলাপাড়ায় বন্যার পানিতে ডুবে শিশু ও বৃদ্ধের মৃত্যু হয়েছে। তারা হলো চৌহালীর ঘোরজান ইউনিয়নের কাউছার আলীর ছেলে মুস্তাকিম (১১ মাস) এবং উল্লাপাড়ার ডেফলবাড়ী গ্রামের মৃত আখের আলীর স্ত্রী অবিরন নেছা (৭০)।

তাদের লাশ উদ্ধার করা হয়েছে।উল্লাপাড়া ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর দিয়ানাতুল দিনার জানান, রোববার বিকেলে বৃদ্ধ অবিরন নেছা বাড়ি পাশে ডেফলবাড়ীর কোলঘেসে বয়ে যাওয়া ফুলজোড় নদীতে পাট ধোয়ার কাজ করতে যায়। সন্ধ্যা হলেও সে আর বাড়ি না ফিরলে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে ১ ঘন্টা চেষ্টা করেও তাকে খুঁজে পায়নি।

সোমবার ভোর ৫টার দিকে বড়হর ইউনিয়নের ফুলজোড় নদীতে ভাসমান লাশ দেখে পরিবারের লোকজন উদ্ধার করে। ধারনা করা হচ্ছে, সাঁতার না জানা এই বৃদ্ধা বন্যার পানির ¯্রােতে পা পিঁছলে পানিতে পড়ে গিয়ে মারা যায়। অপর দিকে চৌহালী উপজেলা স্বাস্থ্য সহকারী রিনা খাতুন জানান, রোববার বিকেলে চৌহালীর বালিয়াকান্দি চরের শিশু মুস্তাকিম বাড়ির পাশের বন্যার পানিতে হামাগুড়ি দিয়ে পড়ে যায়। পরে রাতে তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে। এ ঘটনা জানাজানি হলে এলাকা জুড়ে শোক ছড়িয়ে পড়ে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে