সাম্প্রতিক সংবাদ

সলঙ্গা ইউপি নির্বাচনে চেয়ারম্যানপ্রার্থী মোখলেছুর রহমানের পথসভা অনুষ্ঠিত

জি, এম স্বপ্না, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ৮ নং সলঙ্গা ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী,নৌকা প্রতিকের মনোনীত প্রার্থী মোঃ মোখলেছুর রহমান তালুকদারের পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টায় ইউনিয়নের বওলাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত পথসভায় এলাকার শতশত মানুষ অংশ গ্রহন করেন।

উপস্থিত অতিথিবৃন্দ সহ এলাকার ভোটাররা চেয়ারম্যানপ্রার্থী, গরিবের বন্ধু,তরুণ প্রজন্মের অহঙ্কার,রাজপথের লড়াকু সৈনিক, জননেতা মোখলেছুর রহমান তালুকদারকে নির্বাচিত করার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন। চেয়ারম্যান পদপ্রার্থী মোখলেছুর রহমান তালুকদার তার বক্তব্যে বলেন, আমি আপনাদেরই সন্তান।

বওলাতলা গ্রামের ভোটার ভাই-বোন সহ ইউনিয়নবাসী নৌকা প্রতিকে সিল দিয়ে তাদের মুল্যবান ভোটে আমাকে জয়যুক্ত করলে সেবক হয়ে তাদের পাশে থেকে সকলের সহযোগীতায় ইউনিয়নের উন্নয়নমুলক কাজ করবো। এলাকা ও সমাজের সার্বিক উন্নয়ন, সুশাসন, মাদক,বাল্যবিয়ে রোধ সহ ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো ইনশাআল্লাহ। পরিশেষে তিনি সলঙ্গা ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে ইউনিয়নবাসীর ভোট, সমর্থন, দোয়া ও আর্শিবাদ কামনা করেন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com