সাম্প্রতিক সংবাদ

সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কবি, ছড়াশিল্পী ও গল্পকার শেখ বিপ্লব হোসেন

” শুভেচ্ছা বানী”


“ফুল আর সুফসলে ভরে দাও এ ধরা
তোমারই মহিমায় কেটে যাক এ খরা।
নিশিথের ঘোর কেটে নেমে আসুক ঈদটা
খুশিতে ভরে উঠুক সকলের হৃদটা। “

সম্মানিত দেশবাসী আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ.. বৈশ্বিক মহামারি করোনা কোভিড আমাদের বাসযোগ্য পৃথিবীকে দিনে দিনে করে তুলছে দুর্বিষহ।

প্রতিনিয়তই করোনার ছবলে এই সুন্দর পৃথিবী ছেড়ে চলে যাচ্ছে আমাদের কত সহস্র আপনজন। নিয়তির এই নির্মমতা আমরা কেউই তা খণ্ডাতে পারবো না। নানারকম প্রাকৃতি দুর্যোগ, রোগ শোক আমাদের জীবনে আসবেই। মহান আল্লাহ্ তাঁর বান্দাদের বিভিন্ন ধরনের বালামসিবত দিয়ে পরীক্ষা করে থাকেন। কাজেই এই মহা দুর্যোগে আমাদের ধৈর্য ধারন করতে হবে।

স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এই মহামারির সময় সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদেরও গরিব দুখীর পাশে দাঁড়াতে হবে। যার যার অবস্থান থেকে সাধ্যমতো গরিব দুখীদের সাহায্য করতে হবে। মহান রবের কাছে প্রার্থনা করি তিনি যেন এই মহামারি থেকে আমাদের খুব দদ্রুতই নাজাত দান করেন।

ঈদ আসে আমাদের মানবিক হতে, ত্যাগের শিক্ষা দিতে। কাজেই আমাদের উচিৎ এই শিক্ষাকে কাজে লাগানো। ঈদের খুশি সবার ঘরেই বয়ে আনুক অনাবিল আনন্দ আর ভালোবাসা। সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা।

যে যেখানেই থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন এই প্রার্থনা করছি। সেই সাথে বিডি নীয়ালা মাল্টিমিডিয়া পরিবারের জন্যও অনেক অনেক শুভকামনা।

শেখ বিপ্লব হোসেন, ছড়াশিল্পী ও গল্পকার

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com