সাম্প্রতিক সংবাদ

সংস্কারের দাবী এলাকাবাসীর সিরাজগঞ্জে শহীদগঞ্জ-ব্যাপারিপাড়া রাস্তাটির বেহাল দশা জনগনের দূর্ভোগ

সিরাজগঞ্জ থেকে,মারুফ সরকারঃসিরাজগঞ্জ পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের ব্যাপারি পাড়া -শহীদগঞ্জ সড়কটির বেহালদশা।রাস্তার বিভিন্ন স্থানে খানা খন্ডে ভর্তি । অল্প বৃষ্টিতে রাস্তার উপর দিয়ে পানিতে ভরে যায় । এ এলাকার মানুষের প্রানের দাবী এটি।তাই এ রাস্তাটি সংস্কার হওয়া খুব জরুরী।সিরাজগঞ্জ পৌর এলাকার ভিতরে এমন একটি রাস্তার কারনে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্ঠি হযেছে । শুধু তাই না শহীদগঞ্জ ও ব্যাপাড়িপাড়ার নাম শুনলে কোন রিক্সাআলা যেতে চাই না। যদিও যাই তাহলে ভাড়া নেয় ডবল।এ কারনে বেশী ভাগ মানুষ পায়ে হেটে চলাচল করে।২ টি শিক্ষা প্রতিষ্ঠান হল ব্যাপারি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শহীদগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়। যেখানে অসংখ্যা ছাত্র ছাত্রী পড়াশুনা করে ।

শাহিদা নামের এক বৃদ্ধা জানান,আমাকে প্রতিদিন এ রাস্তা দিয়ে যাতায়াত করতে হয় আমি বৃদ্ধ হয়ে গেছি ভাল করে চোখে দেখি না আর এ রাস্তায় কোন রিক্সা পাই না তাই আমার খুব কষ্ট হয়ে গেছে ।তাই আমি আমাদের এলাকার কমিশনার শাহাদৎ হোসেন ও পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা সিরাজীর কাছে আকুল আবেদন জানাই অতি শীঘ্রই আমাদের এ রাস্তাটি নতুন তৈরি করে দিয়ে আমাদের দূর্ভোগের হাত থেকে রক্ষা করুন।এদিকে শহীদগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্রী সুরভী আক্তার জানান,আমাদের এ রাস্তাটি দিয়ে প্রতিদিন স্কুলে যেতে হয় আমরা খুব কষ্ঠ করে স্কুলে যাই তাই রাস্তাটি তৈরি করে আমাদের ধূর্ভোগের হাত থেকে রক্ষা করুন।

একই শ্রেনীর জিহাদ ইসলাম জানান,আমরা কয়েকশত ছেলে মেয়ে এ রাস্তা দিয়ে যাতায়াত করি আমাদের খুব কষ্ঠ হয় ।এ ব্যাপাড়ে শহীদগঞ্জ নিবাসী ভাষানী কলেজের ইন্টার প্রথম বর্ষের ছাত্র ইব্রাহিম জানান,আমরা প্রতিদিন এ রাস্তা দিয়ে কলেজে যাতায়াত করি।আমাদের পায়ে হেটে যাতায়াত তরতে হয় আমরা খুব কষ্ট পাই ।একই কলেজের ছাত্রী স্বপ্না খাতুন জানান,কতদিন আর আমাদের পায়ে হেটে যাতায়াত করতে হে তা াাল¬াহ পাক জানে তবে সংশি¬ষ্ট কর্মকর্তাদের অনুরোধ করছি খুব দ্রুত আমাদের এ রাস্তাটি সমাধান করুন । শহীদগঞ্জ এলাকার স্বপন শেখ জানান,কি আর কমু কষ্টের কথা আমাদের সারাজীবন কষ্ট করাই লাইগব।সুখ পাব না এ রাস্তা আর পরিবর্তন হবে না।আপনারাই দেখেন অল্প বৃষ্টিতে কেমনে পানি জমতাছে।আর কিছুই বলুম না।শহীদগঞ্জ মহল¬ার মুরব্বী মোস্তফা জানান,এ রাস্তাটি আমাদের প্রানের দাবী।

তাই এ রাস্তাটি খুব দ্রুত বাস্তবায়ন করা হোক। এ ব্যাপারে ৬ নং ওয়ার্ড কমিশনার শাহাদৎ হোসেন জানান,শহীদগঞ্জ-ব্যাপারিপাড়া সড়কটি আমাদের প্রানের দাবী । আমি মেয়র মহোদয়ের সাথে খুব তাড়াতাড়ি কথা বলব।আশা করি খুব দ্রুত এ রাস্তাটি পরিবর্তন হবে ইনশাল¬াহ।তাই শহীদগঞ্জ ও ব্যাপাড়ি পাড়া মহল¬ার সবার একটাই দাবী খুব দ্রুত এ রাস্তাটি বাস্তবায়ন করে এলাকার মানুষকে দূভোর্গের হাত থেকে রক্ষা করুন

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com