সাম্প্রতিক সংবাদ

রোমানা স্বর্ণার ঈদের ব্যস্ততা

স্টাফ রিপোট: রোমানা স্বর্ণা, ছোটপর্দার এক পরিচিতমুখ। ২০০৭ সালে মিডিয়াতে প্রথমে টিভিসি দিয়ে শুরু করলে ও পরে বেশ কয়েকটি নাটক,টেলিফিল্ম, বিজ্ঞাপন, ও চলচ্চিত্রে অভিনয় করেছেন। “রান আউট” ও পদ্ন পাতার জল” মুভিতে দারুন অভিনয় করেন এই গুণী শিল্পী। বিডি নীয়ালা নিউজের সাথে একান্ত সাক্ষাতকারে উঠে এসেছে তার বর্তমান ব্যস্ততা ও অনান্য বিষয়াবলী। কেমন আছেন? জি,অনেক ভালো আছি। বর্তমান ব্যস্ততা নিয়ে কিছু বলুন… বর্তমানে অনেকগুলো সিরিয়াল আর নাটকের শ্যুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছি। আর সেগুলো সামনে ঈদুল ফিতরে বিভিন্ন টিভি চ্যানেলে দেখাবে।

তারমধ্যে উল্লেখযোগ্য হলো- মুরাদ পারভেজের পরিচালনায় “রেডিও জকি এবং কতিপয় গল্প” মাইনুল হাসান খোকনের ” আমি তুমি ও সে” এহসান এলাহির “গুলবাহার” ও রাকেশ বাসুর “অলি”। অবসরে… আড্ডা দিই,গান শুনি,মুভি দেখি। সিনেমা নাকি নাটক… দুটোই ভালো লাগে। কারন আমার কাছে মনে হয় দুইটায় অভিনয়ের ক্ষেত্র। সুতরাং যদি সব কিছু ঠিক থাকে, তাহলে নাটক, সিনেমা দুইটাই ভালো লাগে।

কলকাতার চলচ্চিত্রে অভিনয় করছেন এ ব্যাপারে কিছু বলবেন… হ্যাঁ,কলকাতার পরিচালক সোমনাথ চতক্রবর্তীর “রূপকথার গল্প” চলচ্চিত্রে রূপকথার নাম ভুমিকায় অভিনয় করছি। আমার বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেতা সান। ইতোমধ্যে ছবিটির ৩০শতাংশ কাজের শ্যুটিং শেষ হয়েছে। ঈদ পরিকল্পনা.. ঈদে ভালো ভালো নাটক দেখে,গান শুনে আর আত্নীয় স্বজনদের আতিথেয়তা করে কাটাব।

এম এম মুজাহিদ উদ্দীন

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com