ডেস্ক রিপোর্ট : জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির সম্প্রতি ‘নেটওয়ার্ক বিজি’ নামের একটি নতুন নাটকে অভিনয় করলেন। কাজল আরেফিন অমির পরিচালনায় এতে তার বিপরীতে দেখা যাবে লাক্স-চ্যানেল আই সুপারস্টার খ্যাত তারকা নাদিয়া আফরিন মিমকে। নাটকটি প্রসঙ্গে মিশু বলেন, খুব মজার একটি নাটক এটি, এতে স্বামী-স্ত্রী দু’জন দুই অফিসে চাকরি করেন।

বিয়ের ২ বছর পর তারা সংসারের প্রতি অমনোযোগী হয়ে পড়ে। মিশু ভাবতে থাকে ব্যাচেলর জীবনটা অনেক ভালো ছিল। এদিকে মিমেরও মিশুর প্রতি তেমন উচ্ছ্বাস কাজ করে না। সেও নিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ে। মিশু বিয়ের আগে বন্ধুদের সঙ্গে কাটানো স্মৃতিগুলো ভাবতে থাকে। তাই সে তার স্ত্রীকে বাড়ি পাঠানোর জন্য উঠে পড়ে লাগে। একপর্যায়ে স্ত্রীকে রাজি করায় এবং তাকে বাড়ির উদ্দেশে বাসে তুলে দিয়ে আসে। এরপর একবার মাত্র স্ত্রীকে ফোনে পায়।

পরে স্ত্রীর নাম্বারে নেটওয়ার্ক বিজি দেখায়। মিশু বার বার কল করেও তার স্ত্রীকে সংযোগ করতে পারে না। এখান থেকে নাটকের গল্প মোড় নেয় ভিন্নদিকে। নাটকটিতে আরো অভিনয় করেছেন শামিম হাসান সরকার। এটি আগামী ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন মিশু সাব্বির।

মা/জ/ন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে