সাম্প্রতিক সংবাদ

বৃষ্টির কারণে পরিত্যক্ত ভারত-ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে

স্পোর্টস ডেস্কঃ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে গেলো ভারত-ওয়েস্ট ইন্ডিজের প্রথম ওয়ানডে। টস হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে ৩৯ দশমিক ২ ওভারে ৩ উইকেটে ১৯৯ রান করেন ভারত। এরপর বৃষ্টির কারণে খেলা শুরু হতে না পারলে ম্যাচটি পরিত্যক্ত হয়ে যায়। পাঁচ ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেটি অনুষ্ঠিত হবে আগামী ২৫ জুন।
পোর্ট অব স্পেনে ব্যাট হাতে শুরুটা দারুন করেছিলেন ভারতের দুই ওপেনার আজিঙ্কা রাহানে ও শিখর ধাওয়ান। চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াডে থাকলেও কোন ম্যাচ খেলতে না পারা রাহানে প্রথম ওয়ানডেতে ধাওয়ানের সাথে ইনিংস উদ্বোধন করেন।
২৫ ওভারে ১৩২ রানের জুটি গড়েন রাহানে ও ধাওয়ান। ক্যারিবীয়দের বিপক্ষে উদ্বোধনী জুটিতে এটি ভারতের তৃতীয় শতক। সবগুলোই এই ভেন্যুতে। এরমধ্যে দু’জনই তুলে নেন হাফ-সেঞ্চুরি। ৬২ রানে থাকা রাহানেকে ফিরিয়ে ওয়েস্ট ইন্ডিজকে প্রথম সাফল্য এনে দেন পেসার আলজারি জোসেফ। রাহানের ৭৮ বলের ইনিংসে ৮টি চার ছিলো।
রাহানে ফিরে যাবার ৩৬ রান পর থামতে হয় ধাওয়ানকেও। ৮টি চার ও ২টি ছক্কায় ৯২ বলে ৮৭ রান করে থামেন চ্যাম্পিয়ন্স ট্রফির সর্বোচ্চ রান সংগ্রহকারী ধাওয়ান।
ধাওয়ানের বিদায়ে চার নম্বরে ব্যাট করতে নেমে বড় ইনিংস খেলতে পারেননি যুবরাজ সিং। ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডারের শিকার হবার আগে মাত্র ৪ রান করেন তিনি।
এরপর জুটি বাঁেধন অধিনায়ক বিরাট কোহলি ও সাবেক দলপতি মহেন্দ্র সিং ধোনি। দু’জনে ১৭ বলের বেশি খেলতে পারেননি। এরপর বৃষ্টি কারনে বন্ধ হয়ে যায় খেলা। পরবর্তীতে ম্যাচটি পরিত্যক্ত হয়ে যায়। কোহলি ৪৭ বলে ৩২ ও ধোনি ৯ রানে অপরাজিত ছিলেন।

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com