সাম্প্রতিক সংবাদ

বন্যাদুর্গত এলাকায় ত্রাণের সংকট নেই: সংস্কৃতিমন্ত্রী

ডেস্ক রিপোর্ট : (গত বৃহস্পতিবার),বন্যাদুর্গত এলাকায় ত্রাণের কোনো সংকট নেই বলে দাবি করেছেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। তিনি বলেছেন, “এই সরকারের আমলে এখনো ত্রাণের অভাবে না খেয়ে কেউ মারা যায়নি। সারিয়াকান্দিতেও যেন কেউ খাবারের অভাবে মারা না যায়, এ জন্য ত্রাণ তত্পরতা সমন্বয় করতে মনিটরিং সেল খোলা হয়েছে।”

বৃহস্পতিবার দুপুরে নীলফামারী শহরের নিজ বাড়িতে জেলার দুস্থদের মাঝে নতুন ঘর তৈরির উপকরণ, সেলাই মেশিন, রিকশা, ভ্যান ও হুইলচেয়ার বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।মন্ত্রী বলেন, “বন্যার ক্ষতি কাটিয়ে উঠতে পানি নেমে যাওয়ার সঙ্গে সঙ্গে ব্যাপক পুনর্বাসন কর্মসূচি শুরু হবে। কৃষি পুনর্বাসনে জোর দেয়া হবে। ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট ও শিক্ষাপ্রতিষ্ঠান মেরামতের কাজ শুরু করবে সরকার। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত প্রয়োজনে ত্রাণ কার্যক্রম চালিয়ে যাওয়া হবে।”

এসময় আরও উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শামসুল আযম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ মোহাম্মদ বেলায়েত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশিদ মঞ্জু প্রমুখ।

নি/উ/ব

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com