কাওছার হামিদ, কিশোরগঞ্জ, (নীলফামারী) প্রতিনিধিঃ মহান স্বাধীনতা দিবস ও ৫০বছর পুর্তি উপলক্ষে শনিবার দুপুর ২টায় শিশু নন্দন সাহিত্য ও সংস্কৃতি চর্চা কেন্দ্র ও প্রাচ্যবাংলা সাহিত্য সামাজিক সাংস্কৃতিক সংগঠন আয়োজিত অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক নিরঞ্জন অধিকারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মঞ্চ আলোকিত করেছেন বিশ্বসেরা কবি ও পরিবেশ বিজ্ঞানী ড.জাহাঙ্গীরন আলম রুস্তম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত থেকে আগত কবি ও সাংবাদিক সুজেতা দাস এবং চৈতালি দাস মজুমদার, বিশেষ আলোচক হিসেেেব উপস্থিত ছিলেন আলহাজ্ব ড.শরিফ সাকী, প্রফেসর ড.মোস্তফা দুলাল।

তিনি তার বক্তৃতায় বলেন বাংলাদেশ এখন মাননীয় প্রধানমন্ত্রী ও দেশ রত্ন শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ হিসাবে এগিয়ে যাচ্ছে এবং সকল কবিদের উদ্দেশ্যে বলেন বাংলাদেশকে বিশ্ব দরবারে তুলে ধরতে সকল কবিদের সুন্দর এবং মানসম্মত কবিতা লিখতে হবে।

অনুষ্ঠানের শুরুতে শিশুদের চিত্রাংকন ও কবিতা আবৃত্তি প্রতিযোগিতা মধ্যে দিয়ে অনুষ্ঠানটির সুচনা হয়। এর পর অতিথিদের আসন গ্রহন, উপস্থিত বক্তিতা সহ কবি ও ছাত্র/ছাত্রীদের ক্রেষ্ট ও সনদ দেয়া এবং সম্মানণা প্রদান করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন, সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক রবিউল আলম রবি সরকার প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে