Rajshahi

বিডি নীয়ালা নিউজ(১০ই মার্চ১৬)রাজশাহী প্রতিবেদনঃ রাজশাহীর চারঘাটে হামলার আগে পিস্তল পরীক্ষা করতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছেন মাদক ব্যবসায়ীর দুই সহযোগী।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রাওথা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধ আহতরা হলেন, চারঘাট উপজেলা সদরের মিয়াপুর গ্রামের সাহেদ আলী (৩০) এবং একই এলাকার মজিবর রহমানের ছেলে ময়দুল ইসলাম (৩৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, চারঘাটের রাওথা এলাকার আফজাল হোসেনের সঙ্গে তার মামা কাকড়ামারী এলাকার মাহবুর হোসেনের মাদক ব্যবসার টাকা-পয়সা নিয়ে দ্বন্দ্ব চলছিল। সম্প্রতি তারা একে অপরকে খুনের হুমকি দেন। এ নিয়ে এই দুই মাদক ব্যবসায়ীর সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। সকাল সাড়ে ৯টার দিকে সাহেদ ও ময়দুল হত্যার উদ্দেশ্য নিয়ে মাহবুর হোসেনের বাড়িতে যায়। এরপর ময়দুলকে পিস্তল বের করে পরীক্ষা করতে গেলে গুলি বের হয়ে পড়ে। ট্রিগারে চাপ পড়লে একটি গুলি বের হয়ে যায়। গুলিটি ময়দুলের হাতে ও তার পাশে দাঁড়িয়ে থাকা সাহেদ আলীর বুকে বিদ্ধ হয়। এতে তারা দুইজন আহত হন। এ সময় তাদের সঙ্গে থাকা অন্য সহযোগীরা তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে আসেন।

চারঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘পিস্তল পরীক্ষা করতে গিয়ে দুইজন আহত হয়েছেন। আমরা তাদের গ্রেফতার দেখিয়েছি। আর অবৈধ ওই পিস্তলটিও উদ্ধারের চেষ্টা চলছে।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে