crossfire_1

বিডি নীয়ালা নিউজ(২৮ই ফেব্রুয়ারী১৬)-গাজীপুর প্রতিনিধিঃ পটুয়াখালী অটোরিকশা মালিক সমিতির সভাপতি গোলাম মাওলা ওরফে মাওলা মৃধা (৩৫) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘কথিত’ ক্রসফায়ারে নিহত হয়েছেন।

আজ সোমবার ভোর ৪টার দিকে শহরের হেতালিয়া বাধঘাট এলাকায় তাকে নিয়ে অস্ত্র উদ্ধার অভিযানে গেলে এ ক্রসফায়ারের ঘটনা ঘটে। পরে তার মরদেহ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয় র‌্যাব। র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের ইনচার্জ এএসপি ফয়জুল হক জানান, নিহত মাওলা মৃধা পটুয়াখালীর শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে একাধিক মামলা ছিল। এর মধ্যে একটি মামলায় তার ফাঁসির দণ্ডও হয়। তিনি জানান, ঘটনাস্থল থেকে দেশি-বিদেশি পিস্তল, গুলিসহ ৬শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এদিকে, নিহত মাওলার ছোট ভাই রানা বলেন, তার ভাইয়ের বিরুদ্ধে বর্তমানে কোনো মামলা নেই। সবক’টি মামলায় তিনি জামিনে মুক্ত ছিলেন। এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কতিপয় প্রভাবশালী ব্যবসায়ী অর্থের বিনিময়ে এ ঘটনা ঘটিয়েছে।

রানা আরো বলেন, রবিবার রাতে হেতালিয়া বাধঘাট এলাকা থেকে প্রকাশ্যে সবার উপস্থিতিতে মাওলা মৃধাকে সাদা পোষাকের লোকজন মারধর করে সাদা মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোনো হদিস মিলছিল না। ভোরে হাসপাতাল থেকে খবর পেয়ে তার ভাইয়ের মরদেহ শনাক্ত করা হয়। মাওলার আরেক ভাই কামিয়াব হোসেন এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে