সাম্প্রতিক সংবাদ

ধর্ম বদলের চাপ, ডিভোর্সের পথে ‘বিগ বস’ খ্যাত মান্দানা

আন্তর্জাতিক নিপোর্ট  : বিগ বস ৯-এর অতিথি হয়ে ছোটপর্দায় উষ্ণতা ছড়িয়েছিলেন ইরানের মডেল মান্দানা করিমি। মোহময়ী মান্দানাকে সকলের কাছে পৌঁছে দেয় এই জনপ্রিয় রিয়েলিটি শো। বিগ বসের ঘরে থাকতে এসে মান্দানা হয়ে উঠেছিলেন দর্শকের খুবই কাছে কেউ।

বিগ বসের ঘরে যেমন ছিল ঝগড়া, তেমনই ছিল আনন্দ। ঘরে তার সব কর্মকাণ্ডই ছিল ক্যামেরাবন্দি। কিন্তু ক্যামেরার পিছনে মান্দানার ঘর ঠিক ততটা সুখকর নয়। পাঁচ মাসের মধ্যেই বিবাহিত জীবনে এল ভাঙন। স্বামীর বিরুদ্ধে ডিভোর্স ফাইল করলেন এই বিগ বস তারকা।

চলতি বছরের জানুয়ারি মাসে মুম্বাইবাসী গৌরব গুপ্তাকে বিয়ে করেন মান্দানা। ক্যারিয়ারের জন্য ইরান থেকে একসময় মুম্বাই এসেছিলেন তিনি। ২০১২ সালে তার সঙ্গে পরিচয় হয় গৌরবের। দীর্ঘ পাঁচ বছরের প্রেমের পর সাত পাকে বাঁধা পড়েন তারা। কিন্তু বিয়ের পর থেকে তাকে মডেলিং ছেড়ে দিতে বলেন গৌরব ও তার মা।

সূত্রের খবর, নিজের ক্যারিয়ারে ইতি টানতে নারাজ ছিলেন মন্দানা। এরপর হঠাৎই তাকে বাড়ি থেকে বের করে দেন তার স্বামী ও শাশুড়ি। সাত মাস ধরে তাদের সঙ্গে নানা বিষয়ে কথা বলতে চান মান্দানা। কিন্তু তার কোন কথাকেই গুরুত্ব না দেওয়ায় ডিভোর্স ফাইল করেন এই মডেল-অভিনেত্রী। ডিভোর্স ফাইলের পরের দিনই স্বামী ও শাশুড়ির বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ আনেন মান্দানা।

তবে এখানেই শেষ নয়, শ্বশুরবাড়ির বিরুদ্ধে তার অভিযোগ, বিয়ের পর থেকেই তাকে ধর্মান্তরিত হওয়ার চাপ দিতেন তারা। কিন্তু নিজের ধর্ম বদল করতে চাননি মান্দানা। আর সেখানেই থেকে সমস্ত ঝামেলার সূত্রপাত তাদের বৈবাহিক জীবনে।

b/l/d/p

 

Facebooktwitterredditpinterestlinkedinmail

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
shared on wplocker.com