2016-01-23 21.43.19

বিডি নীয়ালা নিউজ(২৪জানুয়ারি১৬)- আসাদুজ্জামান সুজন (নীলফামারী প্রতিনিধি): নীলফামারীর ডোমার উপজেলা শ্রমিক ঐক্য পরিষদ আগামী সোমবার (২৫ জানুয়ারী) অর্ধদিবস ধর্মঘটের আহ্বান করেছে ।ডোমার বাস- মিনিবাস শ্রমিক ইউনিয়ন অফিসে আজ শনিবার দুপুর ১২টায় জাতীয় শ্রমিক লীগ উপজেলা শাখার সভাপতি আব্দুল ওয়াদুদকে হত্যার উদ্যোশে হামলায় জড়িত দূস্কৃতিকারীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে এক সংবাদ সম্মেলনে ওই ঘোষনা দেয়া হয়।

শ্রমিক নেতা বেলাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের সাবেক সভাপতি আতিয়ার রহমান। এসময় সেখানে উপস্থিত ছিলেন উপজেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সেলিম রেজা, সহ-সাধারণ সম্পাদক ইলিয়াছ হোসেন, উপজেলা ট্র্যাক, ট্যাংক লড়ী শ্রমিক ইউনিয়নের সভাপতি মেরাজুল হক, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আখতারুল হক প্রমুখ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২০১৫ সালের ২৯ ডিসেম্বর রাত ৯টার দিকে ডোমার উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল ওয়াদুদকে (৬০) হত্যার উদ্দেশ্যে তার বাসার সামনে একদল সন্ত্রাসী এলোপাথারী কুপিয়ে আহত করে। এসময় তিনি শহর থেকে সাহাপাড়ার নিজ বাসায় ফিরছিলেন। এ ঘটনায় গত ২ জানুয়ারী ডোমার থানায় একটি মামলা দায়ের হলেও উল্লেখযোগ্য অগ্রগতি না হওয়ায় ২৫ /০১/১৬ রবিবার সন্ধ্যায় বিক্ষোভ মিছিল ও পথ, সভা ,২৫/০১/১৬ ইং তারিখে সকাল ৬টা থেকে দুপুর ২ টা পযর্ন্ত অর্ধ দিবস পরিবহন ধর্মঘট ঘোষনা করেন। বক্তারা আরো বলেন,এর মধ্যে হামলাকারীরা গ্রেফতার না হলে পর্যায়ক্রমে উপজেলা থেকে জেলা,বিভাগ,সারাদেশে আন্দোলনের কঠোর কর্মসূচী দেওয়া হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে